সব খবর সবার আগে।

ধোনিকে ক্লিন বোল্ড, ২২ বছর বয়সী এই বোলারের ভিডিও ভাইরাল

আইপিএলের ১৪ তম আসর শুরু হতে চলেছে আগামী ৯ এপ্রিল থেকে। তবে গত বছর খারাপ পারফরম্যান্সের পরে চেন্নাই সুপার কিংসের এই বছর প্রত্যাবর্তনের দিকে নজর রয়েছে সকলের। এই বারের নিলামে চেন্নাই সুপার কিংস এক বছর ২২ বছর বয়সী পেস বোলার হরিশঙ্কর রেড্ডিকে কিনেছে। অনুশীলন সেশন চলাকালীন হরিশঙ্কর রেড্ডি আলোচনার বিষয় হয়ে উঠেছে। সিএসকে হরিশঙ্কর রেড্ডিকে ২০ লক্ষ টাকায় কিনেছিল।

অনুশীলন সেশনে দলের অধিনায়ক ও অভিজ্ঞ ব্যাটসম্যান এমএস ধোনিকে ক্লিন বোল্ড করে দিয়েছেন হরিশঙ্কর রেড্ডি। তার ধোনিকে আউট করার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। অনুশীলন সেশনের সময় এমএস ধোনি হরিশঙ্কর রেড্ডির বোলিংয়ের সাথে অনুশীলন করছিলেন। তবে হরিশঙ্কর রেড্ডির কাছে আউট হয়ে যান ধোনি। লেগ স্টাম্প অনেক বেশি দূরে গিয়ে ছিটকে গিয়েছিল।

হরিশঙ্কর রেড্ডি অন্ধ্রপ্রদেশ দলের সাথে ২০১৮ সালে অভিষেক করেছিলেন। এই বছর হরিশঙ্কর রেড্ডির কাছ থেকে উচ্চ আশা রয়েছে। চেন্নাই সুপার কিংসগুলি গত মাস থেকেই আইপিএলের ১৪ তম আসরের জন্য অনুশীলন সেশন শুরু করেছিল। ধোনি ছাড়াও সুরেশ রায়না, অম্বাতি রায়ডুর মতো সিনিয়র খেলোয়াড়রা চেন্নাই সুপার কিংসের এই অনুশীলন অধিবেশনে অংশ নিয়েছেন। ভারত ও ইংল্যান্ড সিরিজের পর দলে যোগ দেবেন মইন আলী।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...