সব খবর সবার আগে।

ভারত-ইংল্যান্ড সিরিজে সুখবর: ৫০% দর্শক স্টেডিয়ামে প্রবেশ করতে পারেন

ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে চার টেস্টের বর্ডার-গাভস্কার সিরিজ সদ্য শেষ হয়েছে এবং ভারতীয় ক্রিকেট সমর্থকরা এখন ইংল্যান্ডের বিরুদ্ধে চার টেস্টের সিরিজের অপেক্ষায় রয়েছেন। কোভিড -১৯ মহামারীর পর ভারতে প্রথমবারের জন্য আন্তর্জাতিক ক্রিকেট শুরু হতে চলেছে। চেন্নাইয়ে প্রথম দুটি ম্যাচ এবং আহমেদাবাদে শেষ দুটি টেস্ট ম্যাচ খেলবে ভারত ও ইংল্যান্ড। আগামী ৫ ফেব্রুয়ারি থেকে চার টেস্টের সিরিজ শুরু হবে। তবে সিরিজের আগেই সমর্থকদের জন্য রয়েছে সুখবর। বিসিসিআই এই টেস্ট সিরিজে স্টেডিয়ামে ৫০ শতাংশ দর্শক প্রবেশের অনুমোদন দিতে পারে।

এ বিষয়ে বিসিসিআইয়ের পক্ষ থেকে এখনও কোনও আনুষ্ঠানিক বিবৃতি জারি করা হয়নি। বিসিসিআইয়ের একটি সূত্র বলছে, “এখন পর্যন্ত যা চলছে আমরা চার টেস্টের সিরিজের সময় ৫০ শতাংশ দর্শকদের প্রবেশের অনুমতি দিতে পারি। আমরা এই বিষয়ে ক্রিকেট বোর্ড এবং স্বাস্থ্য কর্তৃপক্ষ উভয়ের সাথেই যোগাযোগ করছি। যদি দর্শকদের স্টেডিয়ামে আসতে দেওয়া হয় তবে তাদের প্রয়োজনীয় সতর্কতা নিতে হবে। যদি এটি ঘটে তবে আইপিএল চলাকালীন দর্শকরা স্টেডিয়ামে প্রবেশ করতে সক্ষম হবেন।”

এদিকে ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড আজ প্রথম দুটি টেস্ট ম্যাচের জন্য দল ঘোষণা করবে। এই প্রথম টিম ম্যানেজমেন্ট পুরো সিরিজের জন্য দল ঘোষণা করবে না। কাজের চাপ পরিচালনার পরিপ্রেক্ষিতে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। চেন্নাই এবং আহমেদাবাদ দুটি পৃথক বায়ো বাবল থাকবে। দেশে দল চার্টার্ড বিমানের মাধ্যমে এক স্থান থেকে অন্য জায়গায় যাবে। টিম ইন্ডিয়া প্রথম দুটি টেস্টের জন্য ইতিমধ্যেই দল ঘোষণা করে দিয়েছে। দলে ফিরেছেন অধিনায়ক বিরাট কোহলি এবং অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...