সব খবর সবার আগে।

দ্বিতীয় একদিনের ম্যাচে এইভাবে হাসি-মস্করায় মাতলেন ফিঞ্চ ও রাহুল

রবিবার সিডনি ক্রিকেট গ্রাউন্ডে আবারও অস্ট্রেলিয়ায় প্রবল পরাক্রমী ব্যাটিংয়ের কাছে পর্যদুস্ত হল বিরাট কোহলির টিম ইন্ডিয়া। স্টিভ স্মিথের দুর্ধর্ষ শতরান এবং অ্যারন ফিঞ্চ, ডেভিড ওয়ার্নার, মার্নাস লাবুশানে এবং গ্লেন ম্যাক্সওয়েলের অর্ধশতরানের জেরে ৩৮৯ রানের পাহাড়প্রমাণ রান তুলে ফেলে অস্ট্রেলিয়া, যা তুলতে গিয়ে ব্যর্থ হয় ভারত।

কিন্তু এই হাই ভোল্টেজ ম্যাচ চলাকালীনই খুনসুটিতে মেতে ওঠেন অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চ এবং ভারতের উইকেটকিপার কে এল রাহুল। প্রথম ইনিংসে নভদীপ সাইনির ফুলটস বুঝতে না পেরে পেটে আঘাত খান অ্যারন ফিঞ্চ। আর তারপর কে এল রাহুল যা করলেন, তা সত্যিই হাসিয়ে দেওয়ার মত।

অ্যারন ফিঞ্চ চোট পাওয়ার পর তাকে দেখতে আসেন ওপেনিং পার্টনার ডেভিড ওয়ার্নার। পাশাপাশি আসেন কে এল রাহুল এবং যুজবেন্দ্র চাহাল। সেই সময় ফিঞ্চের পেটে হাত দিতে যান রাহুল, আর সঙ্গে সঙ্গে তাকে সরিয়ে দেন ফিঞ্চ। যদিও বিষয়টি পুরোপুরি মজার ছলে হয়েছে, তা বোঝা গিয়েছে ভিডিও দেখে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...