সব খবর সবার আগে।

বিরাটকে ওয়ানডে ক্রিকেটের সর্বসেরা হিসেবে ঘোষিত করে নিজেই সেঞ্চুরি করলেন ফিঞ্চ

শুক্রবার তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ খেলতে নেমেছে ভারত ও অস্ট্রেলিয়া। একদিকে বিরাট কোহলির শক্তিশালী ভারতীয় দল, অন্যদিকে অ্যারন ফিঞ্চের প্রতিদ্বন্দ্বী অস্ট্রেলিয়া। তবে এই দুই অধিনায়কই আইপিএল এর সময় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে একসাথে খেলেছেন। ফলে দুজন দুজনের খেলা বেশ ভালো মতই জানেন।

আর সিরিজ শুরুর আগেই বিরাট কোহলিকে নিয়ে বড় কথা বলে ফেললেন অ্যারন ফিঞ্চ। একসাথে আরসিবির হয়ে খেলার দরুণ বিরাটকে কাছ থেকে দেখেছেন ফিঞ্চ। এবং মনে করেন, মানসিক দিক থেকে অত্যন্ত শক্তিশালী তিনি। পাশাপাশি ওয়ানডে ক্রিকেটে সর্বকালের সেরা হিসেবেও আখ্যা দেন বিরাট কোহলিকে। যদিও এদিন ম্যাচে বিরাট কোহলি খুব একটা ভালো প্রদর্শন করতে পারেননি। তবে আরসিবিতে খারাপ ফর্মে থাকলেও ভারতের বিরুদ্ধে সেঞ্চুরি করেন ফিঞ্চ (১১৪)।

একটি সাক্ষাৎকারে অ্যারন ফিঞ্চ জানান, “যদি আপনি বিরাট কোহলির রেকর্ড দেখেন তাহলে ওনার মত রেকর্ড আর কারোর নেই। সত্যিই অসাধারণ। আমার মনে হয় আমাদের ভাবা উচিত যে আমাদের বিরাটকে আউট করতে হবে। যদি আপনি সেখান থেকে সরে গিয়ে ভাবেন বাকি খেলোয়াড়দের ধরে রাখতে হবে তাহলে তা বড় ভুল হবে। বিরাটের অস্ত্রে খুব বেশি খুঁত নেই। উনিই সম্ভবত ওয়ানডে ক্রিকেটে সর্বকালের সেরা খেলোয়াড়, তাই সেটিকে মাথায় রেখে নিজেদের পরিকল্পনার সাথে এগিয়ে চলতে হবে।”

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...