সব খবর সবার আগে।

কোচ রবি শাস্ত্রীর পরে এবার রাহানের ড্রেসিংরুমের ভিডিও ভাইরাল

টিম ইন্ডিয়ার ড্রেসিংরুমে দলের প্রধান কোচ রবি শাস্ত্রীর ভাষণের ভিডিও ভাইরাল হয়েছিল। ভারত অস্ট্রেলিয়ার মাটিতে অস্ট্রেলিয়াকে পরাজিত করে এবং বর্ডার-গাভাস্কার ট্রফি ধরে রেখেছে। এই ভিডিওতে রবি শাস্ত্রী চোট পাওয়া যোদ্ধাদের সাহস, সংকল্প এবং আবেগের জন্য অভিনন্দন জানাচ্ছিলেন। এই সময়ে খেলোয়াড় এবং কোচিং স্টাফ সহ সকলের মুখে হাসি দেখা যায়। এই ভিডিওটি বিসিসিআই শেয়ার করেছে।

এই ঐতিহাসিক সিরিজ জয়ের চার দিন পরে বিসিসিআই এখন অধিনায়ক অজিঙ্ক রাহানের বক্তব্যের একটি ভিডিও শেয়ার করেছে, যা খুব দ্রুত ভাইরাল হয়েছে। এই ভিডিওতে রাহানাকে বলতে দেখা গেছে, “অ্যাডিলেডে আমাদের যা কিছু ঘটেছে (৩৬ রানে অলআউট), তা চমকে দেওয়ার মতো ছিল। এর পরে আমরা যেভাবে মেলবোর্নে এবং তারপরে সিরিজের সামনের ম্যাচগুলিতে প্রত্যাবর্তন করেছি তা দুর্দান্ত ছিল। দু-একজন নয়, সমস্ত খেলোয়াড়ই এই জয়ের জন্য চেষ্টা করেছিলেন, যা দুর্দান্ত ছিল।”

টেস্ট সিরিজের নির্ণায়ক ব্রিসবেন টেস্ট ম্যাচে জসপ্রীত বুমরাহ এবং রবিচন্দ্রন অশ্বিনের অনুপস্থিতিতে অনভিজ্ঞ বোলিং আক্রমণ থেকে রাহানের ভারত যেভাবে দুর্দান্ত পারফরম্যান্স করেছে তা দেখে সকলে হতবাক। গাব্বার মাঠে টিম ইন্ডিয়া যেভাবে অস্ট্রেলিয়াকে তিন উইকেটে হারিয়েছে পুরো ক্রিকেট বিশ্ব তা দেখে উচ্ছ্বসিত। ৩২ বছরে এই প্রথমবার গাব্বায় অস্ট্রেলিয়া টেস্ট ম্যাচ হেরেছে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...