সব খবর সবার আগে।

ফের সৌরভকে নিয়ে আপত্তিকর মন্তব্য! নেটিজেনদের সমালোচনার শিকার কংগ্রেস মুখপাত্র

শনিবার সকালে জিম করতে গিয়ে নিজের বাড়িতেই মাথা ঘুরে পরে যান সৌরভ। এরপর মাইল্ড অ্যাটাক হয়। তারপর থেকেই দেশ তথা গোটা বাংলা জুড়ে চলছে সৌরভের সুস্থতা কামনা। তবে কেউ কেউ আবার সুস্থতা কামনা না করে কেবল আপত্তিকর মন্তব্য করে বসছেন। আর যার জেরেই সোশ্যাল মিডিয়ায় উঠছে সমালোচনার ঝড়। সৌরভকে নিয়েই সোশ্যাল মিডিয়ায় কংগ্রেস নেতারা যেন নেতিবাচকতা ছড়িয়ে দিতে ব্যসটা।

কংগ্রেস নেতা কীর্তি আজাদের পরে এবার দলের মুখপাত্র উদিত রাজও টুইটারে বিসিসিআই প্রসিডেন্টের বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করেছেন। ফরচুন তেলকে সমর্থন করার জন্য সৌরভকেই যেন কটূক্তি করছেন কংগ্রেস নেতারা। সৌরভ হৃদরোগে আক্রান্ত হওয়ার পরে কিছুটা যেন উপহাস্য করেই উদিত রাজ টুইট করেছেন, “আমি রোজ এই তেলটি খাই এবং আমি প্রচার করি যে এটি হৃদরোগের কারণ নয়, আলাদা বিষয় যে আমার হার্ট অ্যাটাক হয়ে গিয়েছে। আমি কী করব, অর্থের জন্য প্রচার চালাতে হয়। অন্যদিকে মোদীজির বন্ধু আদানীর কোম্পানি।”

নেটিজেনরা তার এই নেতিবাচক টুইটের জন্য তীব্র নিন্দা করেছে। লোকেরা বলছে যে এই জাতীয় বিষাক্ত মানসিকতার একজন রাজনীতিবিদ দেশের পক্ষে মোটেই ভালো নয়। প্রসঙ্গত, কীর্তি আজাদও সৌরভের ফরচুন তেলের বিজ্ঞাপনের ছবি শেয়ার করেছিলেন এবং মন্তব্য করেছিলেন যে ক্রিকেটারদের কেবল “ব্যবহৃত ও পরীক্ষিত পণ্য প্রচার করা উচিত”। কীর্তি আজাদ দ্বারা করা এই অনুপযুক্ত মন্তব্য সোশ্যাল মিডিয়ায় বেশিরভাগ লোকেরাই ভালো চোখে দেখেনি। যেখানে গোটা দেশ সৌরভের শুভকামনা করছে সেখানে আজাদের এই মন্তব্যের জন্য তিনি সোশ্যাল মিডিয়ায় সমালোচনার শিকার।

এদিকে বুধবারই হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার কথা হলেও সৌরভ আর একদিন থেকে আগামীকাল বাড়ি যেতে পারেন। উডল্যান্ডস হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন, এটা সম্পূর্ণ সৌরভের নিজস্ব ইচ্ছা। সকালে হাসপাতালে নিতে এসেছিলেন স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায় ও দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়। তা সত্ত্বেও নিজের ইচ্ছা অনুযায়ী তিনি আজ বাড়ি ফিরতে চাইলেন না। চিকিৎসকরা জানিয়েছেন সম্পূর্ণ সুস্থ আছেন সৌরভ।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...