ক্রিকেটখেলা

প্রথমবারের মতো বাবার সাথে ফ্লাইটে হাজির হার্দিক পুত্র, দেখুন ছবি

ইংল্যান্ডের বিরুদ্ধে চার ম্যাচের টেস্ট সিরিজের প্রথম দুটি ম্যাচে ভারতীয় দলে ফিরে এসেছেন তারকা অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া। তার পুত্র অগস্ত্যের সাথে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি। হার্দিক প্রথম দুটি টেস্টের জন্য চেন্নাইতে পৌঁছেছেন এবং বাকি খেলোয়াড়দের মতো এক সপ্তাহের কোয়ারান্টাইন কাটাবেন। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজে হার্দিকের খুব ভালো খেলেছিলেন এবং দলকে টি- ২০ সিরিজ জেতাতে তিনি মুখ্য ভূমিকা পালন করেছিলেন।

হার্দিক পাণ্ডিয়া তার ইনস্টাগ্রামে পুত্র অগস্ত্যের সাথে একটি ছবি শেয়ার করেছেন, এই ফটোতে হার্দিককে ছেলের সাথে বিমানে দেখা গিয়েছে। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমার ছেলের প্রথম বিমান যাত্রা।’ গত বছরের জুলাই মাসে হার্দিক পাণ্ডিয়া এবং নাতাশা স্টানকোভিচ বাবা-মা হয়েছেন এবং তাদের দু’জনেই তাদের সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে এই সুখবর দিয়েছিলেন।

বলা বাহুল্য, হার্দিক পাণ্ডিয়ার বাবা সম্প্রতি মারা গিয়েছেন, তার পরে টিম ইন্ডিয়ার তারকা অলরাউন্ডার খুব আবেগময় বার্তা লিখেছিলেন এবং তাঁর বাবার প্রতি শ্রদ্ধা জানিয়েছিলেন। হার্দিকের পিঠের সার্জারির কারণে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলা টেস্ট সিরিজে তাকে দলে অন্তর্ভুক্ত করা হয়নি। ওয়ানডে সিরিজে কাঙ্গারু দলের বিপক্ষে খেলে হার্দিক দুর্দান্ত ফর্মে ছিলে হার্দিক।

Related Articles

Back to top button