সব খবর সবার আগে।

দ্বিতীয় টেস্টের পিচ নিয়ে ভবিষ্যদ্বাণী করলেন অজিঙ্ক রাহানে: প্রথম দিন থেকেই স্পিন বোলারদের সহায়তা করবে

ভারত ও ইংল্যান্ডের মধ্যে চার টেস্টের সিরিজের দ্বিতীয় ম্যাচটিও চেন্নাইয়ের এম চিদাম্বরম স্টেডিয়ামে খেলা হবে। প্রথম টেস্টে ইংল্যান্ড দল দুর্দান্ত পারফরম্যান্স করে টিম ইন্ডিয়াকে ২২৭ রানে হারিয়েছিল। এমন পরিস্থিতিতে শক্তিশালী প্রত্যাবর্তনের অভিপ্রায়ে ভারতীয় দল মাঠে নামবে। প্রথম টেস্টের পরে পিচ নিয়ে অনেক আলোচনা হয়েছিল এবং ইংল্যান্ডের পেস বোলার জোফ্রা আর্চার চিপকের পঞ্চম দিনের পিচকে সবচেয়ে খারাপ পিচ হিসাবে বর্ণনা করেছিলেন। এদিকে ভারতের সহ-অধিনায়ক অজিঙ্ক রাহানে বলেছেন যে, দ্বিতীয় দিনের পিচটি পুরোপুরি আলাদা এবং স্পিন বোলাররা প্রথম দিন থেকেই সাহায্য পাবেন বলে আশা করা হচ্ছে।

সাংবাদিক সম্মেলনে বক্তব্য রাখতে গিয়ে অজিঙ্ক রাহানে বলেছেন, “হ্যাঁ, এই পিচ পুরোপুরি আলাদা। আমি নিশ্চিত যে এটি প্রথম দিন থেকেই স্পিনারদের পক্ষে সহায়ক হবে। তবে আমি প্রথম টেস্টের আগে যেমন বলেছিলাম, আপনাদেরকে অপেক্ষা করতে হবে এবং প্রথম সেশনে এটি তা কেমন হয় তা দেখতে হবে। আমাদের পক্ষে ভালো হল অক্ষর প্যাটেল ফিট আছেন তবে ফাইনাল একাদশে কে থাকবেন তা আমি এখনই বলতে পার্ছি না। আমাদের সমস্ত স্পিনার ভাল এবং যে কেউ সুযোগ পাবে সে ভাল করবে।”

প্রথম টেস্টের সময় স্পিনারদের পারফরম্যান্সকে ডিফেন্ড করে রাহানে বলেন, দল প্রথম ইনিংসের পারফরম্যান্স নিয়ে চিন্তিত নয়। তিনি বলেন, “আপনি যদি খেলার প্রথম দু’দিন দেখেন তবে স্পিনার এবং পেস বোলাররা পিচ থেকে কোনও সহায়তা পাচ্ছিলেন না। আমরা ১৯০ ওভার বল করেছিলাম এবং তাদের ৫৭৮ রানের দিকে তাকিয়ে বলা যায় যে আমরা ভাল বোলিং করেছি। এই পিচটি কোনও সহায়তা পাচ্ছে না। দ্বিতীয় ইনিংসের দিকে নজর দিলে আমাদের সমস্ত স্পিনাররা ভাল বোলিং করেছেন, বিশেষত অশ্বিন।”

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...