সব খবর সবার আগে।

প্রাক্তন ইস্টবেঙ্গল খেলোয়াড়কে প্রস্তাব বিজেপির, জবাবে কি বললেন তিনি?

আজই সাংবাদিক সম্মেলন করে বঙ্গে নির্বাচন শুরু ও তার ফলাফলের দিন ঘোষণা করে দিয়েছে নির্বাচন কমিশন। যতটা শক্তি দিয়ে রাজনৈতিক দলগুলি লড়াই করছিল তার থেকেও হাজার গুণ বেশি শক্তি দিয়ে নির্বাচনী ময়দানে নামবে শাসক বিরোধী দলগুলি। আর ২১ এর নির্বাচনকে ঘিরে খেলা এবার জমে উঠবে। কারণ রাজনীতির ময়দানে নেই শুধু রাজনীতিবিদরা। এই নির্বাচনে অভিনয় জগত ও ক্রীড়া জগতেরএকাধিক জনপ্রিয় মুখ নামবেন ময়দানে।

প্রতিনয়তই তৃণমূল বা বিজেপি দলের পতাকা হাতে তুলে নিচ্ছেন কোনও না কোনো সেলিব্রিটি। এবার উঠে এল আরও এক ক্রীড়াবিদের নাম। জানা গিয়েছে, ভারতীয় জনতা পার্টির থেকে প্রস্তাব পেয়েছেন ইস্টবেঙ্গলের প্রাক্তন ফুটবলার আলভিটো ডি কুনহা। যদিও তিনি ইচ্ছুক কিনা সেই বিষয়ে বিজেপি প্রকাশ্যে কিছুই জানায়নি। এই বিষয়ে সর্বভারতীয় এক সংবাদ মাধ্যমের সাথে সাক্ষাতে মুখ খুলেছেন আলভিটো।

আলভিটো বলেছেন, “এর আগে দুর্গাপুরে সৌমিকের সঙ্গেই প্রচারে বেরিয়েছি। তবে রাজনীতিতে সরাসরি যোগ দিতে চাই না। আমার কাছে বিজেপি-র প্রস্তাব ছিল। আমার মনে হয় আমার ফুটবলার হিসেবেই থেকে যাওয়া উচিত। তাই রাজনীতি নিয়ে কিছু ভাবিনি। তবে আমি হ্যাঁ বা না কিছুই বলিনি। আমি দেখছি অনেকেই বিভিন্ন দলে যোগ দিচ্ছেন। ভাল কাজ করতে পারলে ভাল কথা।”

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...