সব খবর সবার আগে।

বাংলায় এসে মহারাজকে দেখতে বাড়ি যাবেন অমিত শাহ, সেখানেই কি হবে যোগদান?

প্রাক্তন ভারত অধিনায়ক তথা বর্তমান বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের স্বাস্থ্য নিয়ে যখন উদ্বিগ্ন ছিল গোটা বঙ্গবাসী তখনই উদ্বিগ্ন ছিলেন রাজনৈতিক ব্যক্তিত্বরা। মহারাজের স্বাস্থ্যের খোঁজ খবর নিয়েছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সৌরভের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়কেও ফোন করে খবর নিয়েছিলেন অমিত শাহ। সৌরভকে সবরকম সাহায্যের আশ্বাসও দিয়েছেন অমিত শাহ। তবে সৌরভের অসুস্থতার পর থেকেই যেন আরও বেশি করে রাজনীতি শুরু হয়ে গিয়েছে।

আরও একবার জল্পনা শুরু হল মহারাজ ও বিজেপিকে নিয়ে। বঙ্গ নির্বাচনের আগে আগামী ৩০ জানুয়ারি পশ্চিমবঙ্গ সফরে আসছেন অমিত শাহ। আর জানা গিয়েছে, বাংলায় এসে সৌরভের বেহালার বাড়িতে এসে দেখা করতে পারেন অমিত শাহ। এই দেখা করা নেহাত সৌজন্যতা বোধ হলেও রাজনৈতিক বিশেষজ্ঞরা মনে করছেন বিজেপি চাইছে দাদা যোগ দিক গেরুয়া শিবিরে। সেই কারণেই অমিত শাহ কথাবার্তা বলতে পারেন সৌরভের সাথে।

আগামী বিধানসভা নির্বাচনে তৃণমূলকে কড়া টক্কর দিতে বিজেপির চাই এমন একজন মুখ যে কিনা হতে পারে বঙ্গ আইকন। সেই আইকন হিসেবেই অনেকেই ভাবেন সৌরভের নাম। এর ফলে অনেকদিন থেকেই জল্পনা চলছে যে সৌরভ বিজেপিতে যোগ দিতে পারেন। আর সৌরভের অসুস্থতার পর বিজেপি নেতাদের উদ্বেগ দেখে এই জল্পনা আরও বাড়ছে। সেই জল্পনা আরও বাড়িয়ে দিয়েছিলেন বিজেপির কেন্দ্রীয় নেতা অরবিন্দ মেনন। তিনি বলেছিলেন, “সৌরভ গঙ্গোপাধ্যায়ের উপরে কোন চাপ নেই, তিনি বিজেপিতে এলে তাঁকে স্বাগত জানানো হবে।” সুতরাং বিজেপির তরফ থেকে কোনও বাধা নেই। সবটাই সৌরভের ইচ্ছা।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...