খেলাক্রিকেট

ভারতীয় বোলারদের নিয়ে টুইট করে ট্রোলের শিকার বিগবি

বিজ্ঞাপন

ভারত-ইংল্যান্ডের মধ্যে চলমান টেস্ট সিরিজের সময় বলিউড সুপারস্টার বিগবি অমিতাভ বচ্চনের টুইটগুলি বেশ ভাইরাল হয়ে গিয়েছে। ইংল্যান্ড যখন প্রথম টেস্টে ভারতকে হারিয়েছিল, ইংল্যান্ডের প্রাক্তন অলরাউন্ডার অ্যান্ড্রু ফ্লিন্টফ বিগ বি-কে একটি পুরনো টুইটের স্মরণ করিয়ে দিয়েছিলেন, যেখানে তিনি ইংল্যান্ডকে গোড়া (রুট) থেকে উপড়ে ফেলার কথা বলেছিলেন। এর পরে টিম ইন্ডিয়া টানা দুটি টেস্ট জিতেছে এবং উভয় টেস্ট সম্পর্কে অমিতাভের টুইট হৃদয় জিতে নিয়েছিল। তবে সিরিজের শেষ টেস্টের প্রথম দিনই তিনি এমন একটি টুইট করেছিলেন, যার জন্য সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার হলেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

অমিতাভ একটি টুইট করে ২০২১ সালের ৪ মার্চ তারিখটিকে ভারতীয় বোলারদের পারফরম্যান্সের সাথে যুক্ত করে বলেছিলেন যে, এটি একটি আশ্চর্য ও কাকতালীয় ঘটনা ছিল। ম্যাচের প্রথম দিন ইংল্যান্ডকে ২০৫ রানে অলআউট করে দেয় ভারত। চার উইকেট নেন অক্ষর প্যাটেল, তিন উইকেট অশ্বিন, দুটি উইকেট মহম্মদ সিরাজ এবং ওয়াশিংটন সুন্দর একটি উইকেট নেন। দেখুন এই টুইটটির জন্য ভক্তরা বিগবিকে ট্রোল করেছেন।

ম্যাচটি নিয়ে কথা বলতে গেলে ইংল্যান্ড শুরুতে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়। ভারতীয় বোলারদের ইংলিশ ব্যাটসম্যানরা খেলতেই পারেনি। বেন স্টোকস একমাত্র ব্যাটসম্যান যিনি ৫০ রানের গণ্ডি পেরিয়েছেন। এছাড়াও ড্যানিয়েল লরেন্স ৪৬ রান করেছিলেন। জবাবে ভারত আপাতত ৮৫ রানের লিড নিয়ে সাত উইকেট হারিয়ে ২৯০ রান করেছে। সেঞ্চুরি করেছেন ঋষভ পন্থ (১১৮ বলে ১০১)।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading