সব খবর সবার আগে।

বৃহত্তম ক্রিকেট স্টেডিয়ামে হাজির বিরাট কন্যা ভামিকাও

ভারত-ইংল্যান্ডের মধ্যে চার টেস্টের সিরিজের তৃতীয় ম্যাচ আহমেদাবাদের নরেন্দ্র মোদী ক্রিকেট স্টেডিয়ামে চলছে। বিশ্বের বৃহত্তম এই ক্রিকেট স্টেডয়াম আজই উদ্ধোধন হয়েছে। আর ঐতিহাসিক এই স্টেডিয়ামে উপস্থিত রয়েছে ভারত অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মার ছোট্ট কন্যা ভামিকা। মাত্র দেড় মাসের মেয়েকে নিয়েই অনুষ্কা হাজির হয়েছে মোতেরাতে।

এর আগে বুধবার সকালে বিরুষ্কাকে দেখা গিয়েছে আহমেদাবাদ বিমানবন্দরে। সুতরাং এটাই স্পষ্ট যে ভামিকাও তাদের সাথেই রয়েছে। জানা গিয়েছে, স্ত্রী ও সদ্যোজাত সন্তানকে মুম্বইয়ে একা রেখে যেতে চাননি বিরাট। এদিন অনুষ্কা ও ভামিকা চার্টার্ড বিমানে করে পৌঁছেছেন মোতেরার নরেন্দ্র মোদী স্টেডিয়ামে। মাঠে দেখা মিলতেও পারে বিরাট পত্নী ও কন্যা ভামিকার।

গত ১১ জানুয়ারি তারকা ক্রিকেটার বিরাট কোহলি এবং বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মার কন্যা সন্তানের জন্ম হয়। বিরুষ্কা তাদের সোশ্যাল মিডিয়ায় এই সুখবর জানিয়ে ছিলেন। এরপর তারা তাদের মেয়ের নাম ঘোষণা করেছেন। অনুষ্কা তার ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করেন, সেখানে তিনি নিজের মেয়ের নাম বলেন ‘ভামিকা’।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...