সব খবর সবার আগে।

বিরাট কোহলির অধিনায়কত্ব নিয়ে বড় প্রশ্ন তুললেন আশিস নেহরা, এই ভাষায় করলেন আক্রমণ

গতকাল অস্ট্রেলিয়ার কাছে বাজেভাবে হারের পর আবারও প্রশ্ন উঠে গিয়েছে বিরাট কোহলির অধিনায়কত্ব নিয়ে। তারকাখচিত বোলিং লাইন আপ নিয়েও যেভাবে বিশাল রানের পাহাড় প্রমাণ চাপ পড়ে যাচ্ছে ভারতীয় ব্যাটসম্যানদের উপর, তাতে অনেকেই প্রশ্ন তুলেছেন কোহলির সিদ্ধান্ত এবং দলগঠন নিয়ে।

 

এবার কোহলির অধিনায়কত্বকে আক্রমণ করলেন একসময় তারই অধীনে খেলে যাওয়া প্রাক্তন ক্রিকেটার আশিস নেহরা। তিনি মনে করেন, বড্ড বেশি আবেগপ্রবণ হয়ে সিদ্ধান্ত নিয়ে ফেলছেন বিরাট কোহলি, যা দলের পক্ষে বাজে সিদ্ধান্ত হয়ে দাড়াচ্ছে।

 

এই নিয়ে ক্রিকবাজকে দেওয়া সাক্ষাৎকারে নেহরা বলেছেন, “সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে বড্ড তাড়াহুড়ো করছেন বিরাট কোহলি। এর আগের ম্যাচেও (প্রথম ওয়ানডে), ব্যাটিংয়ের সময়ে ক্যাচ মিস হওয়ার পরেও বিরাট কোহলি বড্ড তাড়াহুড়ো করছিলেন। কোহলি এর আগে নিজের কেরিয়ারে একাধিকবার ৩৫০ রানের লক্ষ্যমাত্রা তাড়া করেছেন, এটা তার কাছে খুব বড় ব্যাপার নয়। কিন্তু এমনটা মনে হচ্ছিল যেন উনি ৩৭৫ রানের জায়গায় ৪৭৫ রান তাড়া করছিলেন। আমি মনে করি, বিরাট কোহলি একজন আবেগপ্রবণ অধিনায়ক। উনি বোলিংয়ে বড্ড বেশি পরিবর্তন করছেন। আর এই জায়গায় কোহলিকে নিজেকে খেয়াল রাখতে হবে।”

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...