সব খবর সবার আগে।

পেইনের স্লেজিং এড়াতে এই মজাদার পরামর্শ দিয়েছেন অশ্বিনের স্ত্রী

সিডনি টেস্টে ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে বিতর্ক চলছিলই। ম্যাচ চলাকালীন দর্শকরা ভারতীয় দলের পেস বোলার মহম্মদ সিরাজ এবং জসপ্রীত বুমরাহকে বর্ণবিদ্বেষী মন্তব্য করছিলেন। এরপরে ম্যাচের পঞ্চম দিনে রবিচন্দ্রন অশ্বিন ও হনুমা বিহারি ব্যাট করে ম্যাচটি ড্র করেন। উইকেটের পিছন থেকে স্লেজিং করছিলেন অস্ট্রেলিয়ান অধিনায়ক টিম পেইন। অশ্বিনকে বিভ্রান্ত করতে উইকেটের পেছনে দাঁড়িয়ে পেইন লাগাতার স্লেজিং করেন, যার জেরে তিনি সমালোচিতও হচ্ছেন।

অশ্বিনের স্ত্রী প্রীতি পেইনের স্লেজিং মোকাবিলায় টুইটারের মাধ্যমে তাঁকে মজার পরামর্শ দিয়েছিলেন।অশ্বিন যখন ব্যাটিং করছিলেন এবং পেইন স্লেজিং করছিলেন, প্রীতি টুইটারে লিখেছিলেন, “বাহ, শান্তি বজায় রাখো অশ্বিন।” এর পরে তিনি লিখেছিলেন, “শুধু ভাবুন অ্যাধা রাত ৩ টেয় কান্নাকাটি করছিল এবং সেটা এড়িয়ে চলা।” ম্যাচের পর থেকে প্রীতির এই টুইটটি খুব ভাইরাল হয়েছে।

এ ছাড়া প্রীতি জানিয়েছিলেন, ম্যাচের চতুর্থ দিন অশ্বিন খেলা শেষে অনেক ব্যথায় ছিলেন। তিনি টুইটারের মাধ্যমে জানিয়েছিলেন যে তিনি প্রচন্ড ব্যথায় ছিলেন, তিনি সোজা হয়ে দাঁড়াতেও পারছিলেন না। প্রীতি বলেছিলেন যে অশ্বিন এমনকি জুতোর ফিতে বাঁধতেও মাথা নত করতে পারেনি এবং সেউ তিনি কীভাবে ভারতের হয়ে ম্যাচটি রক্ষা করলেন।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...