সব খবর সবার আগে।

আইএসএল ফাইনালে এটিকে-মোহনবাগান, লড়াই শক্তিশালী মুম্বইয়ের বিরুদ্ধে

অভিষেক আইএসএল মরসুমেই ফাইনালে পৌঁছালো এটিকে-মোহনবাগান। এদিন শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল খেলে নর্থ-ইস্ট ইউনাইটেডকে ২-১ গোলে হারাল সবুজ-মেরুণ ব্রিগেড। হাবাসের আক্রমণাত্মক দলের কাছে একপ্রকার মুখ থুবড়ে পড়ল খালিদ জামিলের নর্থইস্ট ইউনাইটেড। আগামী ১৩ মার্চ মুম্বই সিটি এফসি-র বিরুদ্ধে ফাইনাল খেলবে এটিকে-মোহনবাগান। কথা ছিল এদিন সন্দেশ ঝিঙ্গান খেলবেন না। কিন্তু ডিফেন্ডের স্তম্ভকে মাঠে নামিয়ে রীতিমতো চমক দিলেন হাবাস।

শুরু থেকে বেশ কয়েকবার আক্রমণ করলেও বারবারই এটিকে-মোহনবাগানের বল বক্সের বাইরে পড়ছিল। ম্যাচের ২১ মিনিটের মাথায় তিরিকে কাটিয়ে গোল করার চেষ্টা করেছিলেন লুইস মাচাদো। সেভ করে দেন গোলকিপার অরিন্দম। অন্যদিকে এটিকে-মোহনবাগানও আক্রমণ চালিয়ে যাচ্ছে। শেষ পর্যন্ত ডেভিড উইলিয়ামসের দুরন্ত শটে ১-০ গোলে এগিয়ে গেল এটিকে মোহনবাগান।

আরও পড়ুন: ওয়ানডে ক্রিকেটে রেকর্ড স্মৃতি মান্ধানার, বিরাট এবং রোহিতও যা করতে পারেননি

বিরতির পরও এটিকে-মোহনবাগানের আক্রমণকে রুখতে ব্যর্থ হয় খালিদ জামিলের দল। ৬৮ মিনিটে মাঝমাঠ থেকে রয় কৃষ্ণ পাসে বাঁ পায়ের শটে গোল করে ব্যবধান বাড়িয়ে দিলেন মনবীর সিংহ। ৭৪ মিনিটে হেডে গোল করে ব্যবধান কমালেন নর্থইস্টের ভিপি সুহের। ম্যাচের ৮৩ মিনিটে ভালো সুযোগ হাতছাড়া করল জামিলের দল। পেনাল্টি থেকে গোল করতে পারলেন না লুইস মাচাদো। এরপর নর্থইস্ট হার শিকার করে নেয়।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...