সব খবর সবার আগে।

বড়সড় অফারে এই বিদেশীকে নিতে উদ্যোগী এটিকে-মোহনবাগান

এই মরসুমের আইএসএলে অন্যতম সেরা দল এটিকে-মোহনবাগান। কিন্তু তা সত্ত্বেও ফুটে উঠেছে দলের বেশ কিছু খামতি, মুম্বই এফসির বিরুদ্ধে হারের পরে সেই খামতিগুলি আরও বেশি করে যেন চোখে পড়ছে। এর ফলে বেশ কিছু বিদেশী ফুটবলারকে টার্গেট করছে সবুজ-মেরুন শিবির।

কেরালা ব্লাস্টার্সের তারকা ফুটবলার ফাকুন্ডো পেরেইরাকে রয়েছে এটিকে-মোহনবাগানের শর্টলিস্টে। আর্জেন্টাইন এই অ্যাটাকিং মিডফিল্ডারের খেলা বেশ পছন্দ হয়েছে কোচ হাবাসের। প্রয়োজনে সেকেন্ড স্ট্রাইকার হিসেবেও খেলতে পারেন তিনি। ব্র্যাড ইনম্যান এবং ডেভিড উইলিয়ামসদের এখন অফ ফর্ম চলছে।

এই অবস্থায় দলের তুরুপের তাস হতে পারেন পেরেইরা। এবারের আইএসএলে মোট দশটি ম্যাচ খেলে দুটি অ্যাসিস্ট দিয়েছেন পেরেইরা। জানা গিয়েছে, এই মরশুমে তাঁকে নেওয়া না হলেও পরের মরসুমের জন্য ভাবা হচ্ছে। কেরালা ব্লাস্টার্সের স্পোর্টিং ডিরেক্টর কারোলিস স্কিনকিসের সাথে কথা বলাও শুরু হয়ে গিয়েছে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...