সব খবর সবার আগে।

নিজেদের ভুলেই হারল ইস্টবেঙ্গল, ৩-১ গোলে ডার্বি জয় এটিকে-মোহনবাগানের

শুক্রবার আইএসএলের দ্বিতীয় পর্বের ডার্বি খেলতে মুখোমুখি হয়েছিল এসসি ইস্টবেঙ্গল ও এটিকে-মোহনবাগান। প্রথম পর্বের ডার্বিতে ২-০ গোলে জিতেছিল সবুজ-মেরুণ ব্রিগেড। সেই হারের বদলা এবারও নিতে পারল না লাল-হলুদ বাহিনী। প্লে-অফের রাস্তা থেকে ছিটকে যাওয়া ইস্টবেঙ্গলের কাছে এই ম্যাচ ছিল সম্মানরক্ষার লড়াই। যা তারা ৩-১ গোলে হেরে শেষ করল।

এই মরসুমেই কলকাতা ডার্বির ১০০ বছর পূরণ হয়েছে। ঐতিহাসিক এদিন ম্যাচে শুরু থেকেই নিয়ন্ত্রণে ছিল বাগান খেলোয়াড়েরা। খেলার ৬-৭ মিনিটের মধ্যেই সুযোগ আসে এটিকে-মোহনবাগানের কাছে। শুভাশিসের ভাসানো বল মনবীর পায়ে লাগল না। এরপর খুব সহজেই গোল করলেন সেই রয় কৃষ্ণা। এসসি ইস্টবেঙ্গলের জঘন্য ডিফেন্ডিংয়ের ফায়দা ওঠালেন তিনি। এরপর ম্যাচের ৪১ মিনিট নাগাদ তিরির গোলে সমতা ফেরায় লাল-হলুদ বাহিনী।

এটিকে-মোহনবাগানের দুর্দান্ত ফুটবলের মধ্যে কিছুটা হলেও আশাবাদী দেখালো ইস্টবেঙ্গলের তরুণ ব্রাইটকে। এরপর আবারও লাল-হলুদের খারাও ডিফেন্সের সুযোগ নিল বিরোধী দল। রয় কৃষ্ণ পাসে গোল করলেন ডেভিড উইলিয়ামস। ম্যাচের শেষ মূহুর্তেও ইস্টবেঙ্গলকে ধাক্কা দিল এটিকে-মোহনবাগান। হাভির জোরদার হেডে ফের গোল হল।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...