সব খবর সবার আগে।

আইপিএলে দর্শকদের মাঠে প্রবেশের অনুমতি উচিত, ব্যাখ্যা করলেন পাঞ্জাব কিংসের সহ-মালিক

আইপিএলের ১৪ তম আসরের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। খুব শীঘ্রই বিসিসিআই সিডিউল ঘোষণা করবে। এবার ভারতে আইপিএল অনুষ্ঠিত হবে, তবে স্থান নিয়ে বিতর্ক ক্রমশ বাড়ছে। পাঞ্জাব কিংসের সহ-মালিক নেস ওয়াদিয়া বিসিসিআইকে মোহালির মাঠকে তালিকায় অন্তর্ভুক্ত না করার জন্য প্রশ্ন করেছেন। তিনি আরও পরামর্শ দিয়েছেন যে, দর্শকদের উদ্বোধনী ম্যাচগুলি দেখার অনুমতি দেওয়া উচিত নয়।

 

বিসিসিআই দিল্লি, আহমেদাবাদ, কলকাতা, ব্যাঙ্গালোর এবং চেন্নাইকে আইপিএলের সম্ভাব্য স্থান হিসাবে বেছে নিয়েছে। বোর্ড অবশ্য এই বিষয়ে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নেয়নি। এই তালিকায় মুম্বইয়ের নামও ছিল তবে সেখানে করোনা ভাইরাসের ঘটনা বেড়ে যাওয়ার পরে সেখানে হওয়ার সম্ভাবনা কম। এই বিষয়ে ওয়াদিয়া বলেছেন, “স্থান বাছাইয়ের মানদণ্ড খুঁজতে আমরা বিসিসিআইকে চিঠি দিয়েছি। তারা কেন আমাদের হোম গ্রাউন্ড বেছে নিল না তা আমরা জানতে চাই। আমরা আশা করছিলাম পাঞ্জাবে খেলাটি হবে।” পাঞ্জাবে ক্ষতিগ্রস্ত কোভিড -১৯ এর সংখ্যা তুলনামূলকভাবে কম। বিসিসিআইকে দেওয়া চিঠিতে পাঞ্জাব কিংসের সিইও সতীশ মেনন পাঞ্জাবের কোনও স্টেডিয়াম অন্তর্ভুক্ত করায় অসন্তুষ্টি প্রকাশ করেছেন।

আরও পড়ুন: চলচ্চিত্রের পর্দায় হরভজন সিং , ‘ফ্রেন্ডশিপের’ টিজার প্রকাশ- দেখুন ভিডিও

 

পাঞ্জাব ছাড়াও রাজস্থান রয়্যালস, সানরাইজার্স হায়দরাবাদও বিসিসিআইয়ের এই সিদ্ধান্তে ক্ষুব্ধ বলে জানা গিয়েছে।আইপিএলের শেষ মরসুম সংযুক্ত আরব আমিরশাহিতে দর্শকদের অনুপস্থিতিতে অনুষ্ঠিত হয়েছিল। তবে এখন পরিস্থিতির উন্নতি হয়েছে এবং আশা করা হচ্ছে আসন্ন মরসুমে দর্শকরা স্টেডিয়ামে উপস্থিত থাকবেন। ভারত এবং ইংল্যান্ডের মধ্যে বর্তমানে চলমান সিরিজেও সীমিত সংখ্যক দর্শকের রয়েছে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...