সব খবর সবার আগে।

আইপিএল ২০২১ এর নিলামের তারিখ ঘোষণা করল বিসিসিআই

এই বছর আইপিএল ২০২১ এর খেলোয়াড়দের নিলাম আগামী ১৮ ফেব্রুয়ারি চেন্নাইতে অনুষ্ঠিত হবে। বুধবার বিসিসিআইয়ের তরফে এমনটাই ঘোষণা করা হয়েছে। আগামী মাস থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে ঘরের মাঠে সিরিজের আয়োজনের পর আইপিএল আয়োজনের পথকে আরও সুগম করবে। সমস্ত ফ্রাঞ্চাইজিগুলির খেলোয়াড়দোকে রিটেন ও রিলিজের শেষ তারিখ ছিল আগামী ২০ জানুয়ারি। আর ট্রেডিং উইন্ডো চলবে আগামী ৪ ফেব্রুয়ারি পর্যন্ত।

এই বছর টুর্নামেন্ট ভারতে অনুষ্ঠিত হবে কিনা সেই বিষয়ে বিসিসিআই এখনও সিদ্ধান্ত নিতে পারেনি। বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় সম্প্রতি বলেছিলেন যে তিনি ভারতে করোনা কালে আইপিএল ২০২২ আয়োজনের জন্য যথাসাধ্য চেষ্টা করবেন। গত বছর ভারতে করোনার ভাইরাসের কারণে সংযুক্ত আরব আমিরশাহিতে আইপিএল অনুষ্ঠিত হয়েছিল।

এই বছর আইপিএল নিলামের আগে দল থেকে মুক্তি পাওয়া খেলোয়াড়দের মধ্যে অস্ট্রেলিয়ার স্টিভ স্মিথ (রাজস্থান রয়্যালস), গ্লেন ম্যাক্সওয়েল (কিংস ইলেভেন পাঞ্জাব) এবং শ্রীলঙ্কার লাসিথ মালিঙ্গার মতো কিংবদন্তিরা রয়েছেন। প্রতিবারের মতো এবারও আটটি দল অংশ নেবে। আইপিএল ২০২০ সালের ফাইনাল ম্যাচে মুম্বই ইন্ডিয়ানস দিল্লি ক্যাপিটালসকে পরাজিত করে পঞ্চমবারের মতো শিরোপা জিতেছে। মুম্বইয়ের পর চেন্নাই সুপার কিংস তিনবার আইপিএল জিতেছে।

You might also like
Comments
Loading...