সব খবর সবার আগে।

বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন বুমরাহ, সেই কারণেই নিয়েছেন ছুটি

সম্প্রতি ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের চতুর্থ ও শেষ টেস্ট থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন ভারতীয় পেসার জসপ্রীত বুমরাহ। বিসিসিআইয়ের কাছে ব্যক্তিগত কারণ উল্লেখ করে এই ছুটি নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। তবে এখন বোর্ড বুমরাহের এই সিদ্ধান্তের পিছনে কারণ দেখিয়েছে। বোর্ডের এক আধিকারিক বলেছেন যে, ভারতের এই পেস বোলার বিয়ের প্রস্তুতি নিতে ছুটি নিয়েছেন। বুমরাহ এই সপ্তাহে বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন বলে আশা করা হচ্ছে।

বিসিসিআইয়ের এক কর্মকর্তা বলেছেন, “পেস বোলার বুমরাহ শীঘ্রই বিয়ে করতে চলেছেন এবং তার প্রস্তুতির জন্য তিনি টেস্ট সিরিজের মাঝখানে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন। তিনি বোর্ডকে বলেছেন যে, তিনি বিয়ে করতে চলেছেন এবং এই বিশেষ দিনের জন্য কিছুটা সময় প্রস্তুত করার প্রয়োজন।” বুমরাহ ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের প্রথম ম্যাচ খেলেছিলেন এবং দ্বিতীয় টেস্টে তাকে বিশ্রাম দেওয়া হয়েছিল। দ্বিতীয় টেস্টে তার বদলি হিসেবে দলে ছিলেন পেস বোলার মহম্মদ সিরাজ।

তৃতীয় টেস্টে বুমরাহ প্রথম একাদশে জায়গা পেয়েছিলেন, তবে স্পিনার রবিচন্দ্রন অশ্বিন ও অক্ষর প্যাটেল ইংল্যান্ডের ব্যাটসম্যানদের খেলার সুযোগই দেননি। টিম ইন্ডিয়া দু’দিনের মধ্যে ১০ উইকেটে ম্যাচটি জিতে সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে গিয়েছে। দুই দলের মধ্যে সিরিজের শেষ ম্যাচটি আহমেদাবাদের নরেন্দ্র মোদী ক্রিকেট স্টেডিয়ামে খেলা হবে। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে ভারতকে জায়গা করে নিতে এই ম্যাচটিতে জয় বা ড্র দরকার।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...