ক্রিকেটখেলা

কোভিড ভ্যাকসিন নেওয়ার পরেই ভারতের ম্যাচ দেখতে আহমেদাবাদ যাবেন বিসিসিআই প্রেসিডেন্ট

ভারতের ক্রিকেট বোর্ড বিসিসিআইয়ের প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের দু’বার অ্যাঞ্জিওপ্লাস্টি করানোর পরে বর্তমানে নিজের বাড়িতে বিশ্রাম নিচ্ছেন। ২ জানুয়ারি তিনি প্রথম হার্ট অ্যাটাকে আক্রান্ত হন এবং তার পরে ২৭ জানুয়ারি তাঁর স্বাস্থ্যের আরও একবার অবনতি ঘটে। বিসিসিআই প্রেসিডেন্ট বর্তমানে দেশে করোনার ভাইরাসের ক্রমবর্ধমান মামলার কারণে ভ্রমণ করছেন না। ইতিমধ্যে সৌরভ বলেছেন যে ভারত ও ইংল্যান্ডের মধ্যে পাঁচ ম্যাচের টি- ২০ সিরিজ দেখতে তিনি আহমেদাবাদের নরেন্দ্র মোদী ক্রিকেট স্টেডিয়ামে আসতে পারেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সৌরভ ভারত ও ইংল্যান্ডের মধ্যে টি- ২০ সিরিজ দেখার ইচ্ছা প্রকাশ করেছিলেন। তিনি বলেন, “আমি ঠিক আছি। আমিও কিছু সময়ের জন্য কাজে ফিরে এসেছি। আমি ফিট এবং এটি খুব ভালো জিনিস। কোভিড- ১৯ভ্যাকসিন পাওয়ার পরে আমি ভ্রমণ করব এবং টি- ২০ ম্যাচ দেখতে যাব। দ্বিতীয় বা তৃতীয় টি- ২০ ম্যাচে আমি আহমেদাবাদ যাব।” আইপিএলে দর্শকদের অনুমতি না দেওয়ার বিষয়ে যখন তাকে প্রশ্ন করা হয়েছিল তখন সৌরভ বলেন যে, ইংল্যান্ডের বিরুদ্ধে সদ্য সমাপ্ত টেস্ট সিরিজের চেয়ে লিগে দর্শকদের অনুমতি দেওয়া অনেক বড় ঝুঁকির হতে পারে।

আরও পড়ুন: টি- ২০ সিরিজের জন্য টিম ইন্ডিয়ায় পরিবর্তন, এই খেলোয়াড়কে সুযোগ দেওয়া হতে পারে

সৌরভ অবশ্য বলেননি কখন বিসিসিআই দর্শকদের আইপিএলের অনুমতি দেওয়ার বিষয়ে বিবেচনা করছে।তিনি বলেছেন যে, “আমরা এখন জানি না, এটি পরিস্থিতির উপর নির্ভর করছে। দুবাইতেও এটি ছিল।” তিনি বলেছেন যে, আইপিএল দুই দলের সিরিজের থেকে কিছুটা আলাদা সুতরাং, এই মুহুর্তে এর জন্য অনুমতি দেওয়ার প্রশ্ন আসছে না। বলা বাহুল্য যে, এই বছর আইপিএল শুরু হতে চলেছে আগামী ৯ এপ্রিল থেকে। প্রথম ম্যাচটি চেন্নাইয়ে এবং ফাইনাল ম্যাচটি আহমেদাবাদের নরেন্দ্র মোদী ক্রিকেট স্টেডিয়ামে ৩০ মে অনুষ্ঠিত হবে।

Related Articles

Back to top button