সব খবর সবার আগে।

IPL 2021: এই তারিখে হতে পারে খেলোয়াড়দের নিলাম, জানালো বিসিসিআই

আগামী ১৮ ফেব্রুয়ারি আইপিএল ২০২১ সালের খেলোয়াড়দের নিলাম করা যেতে পারে। শুক্রবার বিসিসিআইয়ের এক কর্মকর্তা সংবাদ সংস্থা পিটিআইকে এই তথ্য দিয়েছেন। এই কর্মকর্তা জানান, নিলাম ১৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হতে পারে। এই বিষয়ে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি। আগামী আইপিএল ভারতে অনুষ্ঠিত হবে কি হবে না তা এখনও বিসিসিআই সিদ্ধান্ত নিতে পারেনি।

বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় বারবার জোর দিয়ে বলেছেন যে এইবারের আইপিএল হোম গ্রাউন্ডে সংগঠিত করার জন্য সর্বাত্মক চেষ্টা করা হবে। করোনা ভাইরাস মহামারীর কারণে ২০২০ সালে সংযুক্ত আরব আমিরশাহিতে আইপিএল অনুষ্ঠিত হয়েছিল। আগামী মাস থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে হোম সিরিজের শুরু। তারপরই ভাবা হবে আইপিএলের কথা। ফ্রাঞ্চাইজিগুলি খেলোয়াড়দের রিলিজ ও রিটেন করার শেষ তারিখ ছিল আগামী ২০ জানুয়ারী ছিল। এখন ট্রেডিং উইন্ডো আগামী ৪ ফেব্রুয়ারি অবধি চলবে।

ফ্রাঞ্জাইজি থেকে মুক্তি পাওয়া খেলোয়াড়দের মধ্যে রয়েছে তারকা অস্ট্রেলিয়ান স্টিভ স্মিথ (রাজস্থান রয়্যালস), গ্লেন ম্যাক্সওয়েল (কিংস ইলেভেন পাঞ্জাব) এবং শ্রীলঙ্কার লাসিথ মালিঙ্গার মতো কিংবদন্তিরা রয়েছেন। এবার খেলোয়াড়দের নিলাম অনুষ্ঠানটি হবে একদিনের জন্য, যা সন্ধ্যা অবধি চলবে। এর আগে বিসিসিআইয়ের এই মরশুমে ১০ টি দল মাঠে নামানোর পরিকল্পনা ছিল, তবে সিদ্ধান্ত নেওয়া হয়েছিল যে ২০২২ সালে এই নিয়ে চিন্তা ভাবনা করা হবে। অর্থাৎ এইবারের মতো এই মরসুমে আটটি দল অংশ নেবে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...