সব খবর সবার আগে।

আইপিএল ২০২১ ভারতেই অনুষ্ঠিত হবে, ইঙ্গিত দিলেন বিসিসিআইয়ের কোষাধ্যক্ষ

আইপিএল ২০২১ নিয়ে বড় মন্তব্য করলেন বিসিসিআইয়ের কোষাধ্যক্ষ অরুণ ধুমাল। তিনি বলেছেন যে, বিসিসিআই এখন অন্য কোনও দেশে আইপিএল সরিয়ে দেওয়ার কথা ভাবছে না এবং আইপিএলের ১৪ তম আসর ভারতে হওয়ার সম্ভাবনা রয়েছে। ভারতীয় ক্রিকেট বোর্ড দর্শকদের আবারও স্টেডিয়ামে ফিরিয়ে আনার বিষয়টি বিবেচনা করছে এবং খেলোয়াড়দের জন্য করোনার ভ্যাকসিন প্রয়োগের জন্য সরকারের সাথে আলোচনাও চলছে।

আইপিএল সম্পর্কে কথা বলতে গিয়ে আইপিএল গভর্নিং কাউন্সিলে থাকা অরুণ ধূমাল বলেছেন, “আমরা ভারতে আইপিএল আয়োজন করার বিষয়ে কাজ করছি এবং আশা করি আমরা এখানে এটি আয়োজন করতে সক্ষম হব। আমরা এই মুহুর্তে ব্যাকআপ সম্পর্কেও ভাবছি না। আমরা এটি কেবল ভারতে সম্পন্ন করতে চাই। ভারত বর্তমানে সংযুক্ত আরব আমিরশাহির তুলনায় অনেক বেশি নিরাপদ। আশা করি পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকবে এবং তা দিন দিন উন্নতি হবে। সংযুক্ত আরব আমিরশাহিতে আজকাল করোনার কেস খুব দ্রুত বাড়ছে।”

দর্শকদের স্টেডিয়ামে ফিরিয়ে আনার কথা বলতে গিয়ে ধুমাল বলেন, “আমরা দর্শকদের ফিরিয়ে আনতে খুব আগ্রহী। পরিস্থিতি যা তাতে ১০০ শতাংশ নয়, তবে আমরা ২৫ থেকে ৫০ শতাংশ দর্শককে মাঠে ফিরিয়ে আনার কথা ভাবছি।” এছাড়াও খেলোয়াড়দের যত তাড়াতাড়ি সম্ভব করোনার ভ্যাকসিন পাওয়ার জন্য বিসিসিআইও সরকারের সাথে কথা বলছে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...