সব খবর সবার আগে।

IND vs ENG: ম্যাচের মাঝেই বড় ভুল করে ফেললেন বেন স্টোকস

ভারত ও ইংল্যান্ডের মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচটি পুনেতে চলছে। টস জিতে ইংল্যান্ড প্রথমে ভারতকে ব্যাটিং করতে পাঠিয়েছিল। ম্যাচে কে এল রাহুলের সেঞ্চুরির সৌজন্যে ইংল্যান্ডের সামনে ৩৩৭ রানের টার্গেট রাখে ভারত। ইংলিশ তারকা অলরাউন্ডার ভারতীয় ইনিংস চলাকালীন একটি বড় ভুল করে বসলেন, যার জন্য অনফিল্ড আম্পায়ার তাক সতর্ক করলেন।

আসলে লাইভ ম্যাচ চলাকালীন স্টোকসকে দুর্ঘটনাক্রমে বলে লালা ব্যবহার করতে দেখা গিয়েছে। ঘটনাটি ম্যাচের চতুর্থ ওভারের যখন স্টোকসকে বলের সঙ্গে লালা মেশাতে দেখা যায়। আম্পায়ার নীতিন মেনন এবং বীরেন্দ্র শর্মা অধিনায়ক জস বাটলারকে সতর্ক করেছেন। একই ওভারে স্টোকস রিস টপলির বলে স্লিপে শিখর ধাওয়ানের ক্যাচও ধরেন। আইসিসি করোনা মহামারীর পর থেকে খেলা পুনরুদ্ধার করার সময় বলে লালা ব্যবহার নিষিদ্ধ করেছে।

আরও পড়ুন: কে এল রাহুলের সেঞ্চুরির পর বিশেষ সেলিব্রেশন: রেকর্ড গড়লেন বিরাটও

স্টোকস দ্বিতীয়বার এই সতর্কতাটি পেয়েছেন। তিনি আহমেদাবাদে পিঙ্ক বল টেস্টের সময়ও বলে লালা ব্যবহার করেছিলেন। খেলার কথা বলতে গেলে ভারত ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচটি ৬৬ রানে জিতেছিল। দ্বিতীয় ম্যাচের জন্য টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেনে পরিবর্তন আনা হয়েছিল। চোট পাওয়া শ্রেয়াস আইয়ারের জায়গায় ঋষভ পন্থকে দলে অন্তর্ভুক্ত করা হয়েছে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...