সব খবর সবার আগে।

উদার বিজেপি সাংসদ গৌতম গম্ভীর, রাম মন্দির নির্মাণের জন্য দান করলেন এক কোটি টাকা

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার তথা পরিণত রাজনীতিবিদ এবং ভারতীয় জনতা পার্টির সাংসদ গৌতম গম্ভীর পূর্ব দিল্লির মানুষের জন্য অনেক ভালো কাজ করেছেন। আবারও করলেন এক পুণ্যের কাজ। অয্যোধ্যায় তৈরি হতে চলা রাম মন্দির নির্মাণের জন্য বৃহস্পতিবার এক কোটি টাকা দান করলেন গম্ভীর। এই দান করার পর তিনি বলেন, “প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আমি মন থেকে ধন্যবাদ দিতে চাই, ওনার ফলেই আমরা এই ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী হতে পেরেছি।”

তিনি আরও বলেন, “এই প্রয়াসে আমার আর আমার পরিবারের তরফ থেকে একটি ছোট যোগদান করা হয়েছে। অয্যোধ্যায় শ্রী রাম মন্দির নির্মাণের ফলে অয্যোধ্যা পর্যটন কেন্দ্র হিসেবে এগিয়ে যাবে।” বলা বাহুল্য, অযোধ্যার রাম মন্দিরের জন্য দেশের বিভিন্ন ক্ষেত্রের তারকারা আর্থিক সহায়তা করছে। বৃহস্পতিবার পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনখড়ও রাম মন্দির নির্মাণের জন্য ৫ লক্ষ ১ টাকার চেক দেন।

সাংসদ হওয়ার পর থেকে একাধিকবার উদার মনস্কতার পরিচয় দিয়েছেন গম্ভীর। এর আগে দিল্লি শহরের দরিদ্র মানুষদের খাওয়ানোর জন্য ‘জন রসৌই’ নামে একটি প্রাইভেট ক্যান্টিন চালু করেছিলেন তিনি। সেখানে মাত্র এক টাকার বিনিময়ে মিলের সাথে ভর্তুকি হারে খাবার পাওয়া যাবে। পূর্ব-দিল্লির গান্ধী নগরে পুরোপুরি উন্নত এই বেসরকারী ক্যান্টিনটি অবস্থিত।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...