সব খবর সবার আগে।

ধর্ষণের শাস্তি হিসেবে নয় বছরের জেল খাটবেন ব্রাজিলের তারকা ফুটবলার

ফের ফুটবল জগতে ধর্ষণের কালো ছায়া। নাম জড়ালো ব্রাজিলের প্রাক্তন তারকা ফুটবলার রোবিনহোর। ২০১৩ সালের এই ধর্ষণের মামলায় নয় বছরের জেল হল তার। তার বিরুদ্ধে দীর্ঘ দিনের অভিযোগ ছিল যে নাইট ক্লাবে আলাপ হওয়া এক যুবতীকে ধর্ষণ করেছেন তিনি। ওই যুবতী নিজের ২৩ তম জন্মদিন পালন করার জন্য এসেছিলেন নাইট ক্লাবে। সেখান থেকেই পরিচয়ের পর তাঁকে সবাই মিলে ধর্ষণ করেছিলেন বলে অভিযোগ রয়েছে।

ওই সময় রোবিনহো ইতালির সিরি ‘এ’ লিগের ক্লাব এসি মিলানে খেলতেন। নাইট ক্লাবে ছিলেন তিনি ও তার বন্ধুরা। যদিও ২০১৩ সালের আগে ২০০৯ সালেও রোবিনহোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছিল। তখন তিনি ম্যাঞ্চেস্টার সিটিতে খেলছেন। সেইবারও একটি নাইট ক্লাবে এক মহিলাকে ধর্ষণ করার অভিযোগ উঠেছিল, তবে সেইবার মামলা এতদূর গড়ায়নি। এই মামলার কারণেই গত অক্টোবরে রোবিনহোর সঙ্গে চুক্তি দিয়েছিল ব্রাজিলিয়ান ক্লাব স্যান্টোস।

অনেকদিন ধরেই মামলা চলার পর অবশেষে ধর্ষক পরিচিতি পেলেন এই তারকা ফুটবলার। আগে ২০১৭ সালেই ইতালির একটি আদালত রবিনহোর নয় বছরের জেল খাটার সাজার কথা বলেছিল। কিন্তু সেই রায়ের বিরুদ্ধে আপিল করা হলে ইতালির আপিল আদালত তা খারিজ করে দেয়।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...