সব খবর সবার আগে।

অজিঙ্ক রাহানের খারাপ ফর্ম সম্পর্কিত প্রশ্নে কি বললেন অধিনায়ক বিরাট? জেনে নিন

ভারত ও ইংল্যান্ডের মধ্যে চার টেস্টের সিরিজের প্রথম ম্যাচে দল ২২৭ রানে হেরেছে। এই পরাজয়ের পর থেকেই ভারতীয় টেস্ট দলের সহ-অধিনায়ক অজিঙ্ক রাহানেকে নিয়ে অনেক সমালোচনা শুরু হয়েছে। রাহানে অস্ট্রেলিয়া সিরিজের সময় মেলবোর্ন টেস্টে সেঞ্চুরি করেছিলেন, কিন্তু এরপর থেকে তিনি কোনও বড় ইনিংস খেলেননি। রাহানে বেশ কিছুদিন ধরে ভাল ফর্মে নেই। ম্যাচের পরে বিরাট কোহলিকে যখন এ সম্পর্কে প্রশ্ন করা হয়েছিল, তখন তিনি জোরদার জবাব দিয়েছেন।

বিরাট কোহলিকে যখন অজিঙ্ক রাহানের ফর্ম সম্পর্কে প্রশ্ন করা হয় তখন তিনি বলেন, “আপনারা যদি আমাকে এমন কিছু বলাতে চান যাতে বিতর্ক শুরু করবে, তবে আপনারা সেই রকম কিছু পাবেন না। কারণ এরকম কিছু নেই, আমি এটি আগেও বলেছি এবং আবারও আমি বলছি যে চেতেশ্বর পূজারা সহ অজিঙ্ক রাহানেও আমাদের খুব গুরুত্বপূর্ণ টেস্ট ব্যাটসম্যান এবং তাই থাকবেন। আমরা তাদের যোগ্যতায় বিশ্বাসী এবং তারা একজন কার্যকর খেলোয়াড়। তিনি এমসিজি টেস্টে সেঞ্চুরি করেছিলেন এবং দলকে জিতিয়েছেন।”

বিরাট আরও বলেন, “মাত্র একটি টেস্ট হয়েছে এবং তার দুটি ইনিংস রয়েছে। আজ তিনি আউট হয়ে গিয়েছিলেন। কিন্তু রুট যিনি প্রথম ইনিংসে তাঁর (রাহানের) দুর্দান্ত ক্যাচটি নিয়েছিলেন, না হলে ওটা বাউন্ডারি হয়ে যেত।” প্রথম ইনিংসে এক রান এবং দ্বিতীয় ইনিংসে কোনও রান না করে অজিঙ্ক রাহানে আউট হন। দ্বিতীয় ইনিংসে জেমস অ্যান্ডারসনের বলে বোল্ড হন রাহানে। প্রথম ইনিংসে ডম বাসের বলে জো রুটের হাতে ক্যাচ দিয়ে আউট হন তিনি।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...