সব খবর সবার আগে।

২০২১ আইপিএল নিলামের আগে সাত থেকে আট জন খেলোয়াড়কে ছাড়তে পারে চেন্নাই

তিনবারের চ্যাম্পিয়ন দল চেন্নাই সুপার কিংসের বেশ খারাপ অবস্থা ছিল ২০২০ সালের আইপিএলে। দলে একাধিক তারকারা উপস্থিত থাকলেও মহেন্দ্র সিংহ ধোনির নেতৃত্বে দল একেবারেই ভালো প্রদর্শন করতে পারেনি। নতুন মরসুমে সমস্ত আইপিএল দল তাদের প্রস্তুতি শুরু করে দিয়েছে। বিসিসিআইয়ের অনুমতি পাওয়ার পরে সমস্ত ফ্র্যাঞ্চাইজিগুলি নতুন মরসুমের জন্য খেলোয়াড়দেরও অদল-বদল শুরু করছে। আইপিএলের ইতিহাসে মুম্বইয়ের পরে সবচেয়ে সফল দল চেন্নাই সুপার কিংস এই মরসুমে বড়সড় রদবদলের জন্য প্রস্তুতি নিচ্ছে।

যার মধ্যে রয়েছেন কেদার যাদব, হরভজন সিং, ডোয়েইন ব্র্যাভো, ইমরান তাহির, করণ শর্মা, পীযূষ চাওলা। নিলামের আগে চেন্নাই টিম ম্যানেজমেন্ট ৭ থেকে 8 জন মূল খেলোয়াড়কে ছেড়ে দিতে চলেছে। আগামী ১১ ফেব্রুয়ারি আইপিএলের ১৪ তম সংস্করণের নিলাম। বোর্ডের নির্দেশ অনুযায়ী, আগামী ২০ জানুয়ারির মধ্যে প্রতিটি ফ্র্যাঞ্চাইজিকে নিজেদের রেখে দেওয়া খেলোয়াড় ও রিলিজ করা খেলোয়াড়ের তালিকা পেশ করতে হবে।

যদি এই পরিবর্তনগুলি হয় তবে নতুন মরসুমে চেন্নাই খুব পরিবর্তনশীল দল হিসেবে মাঠে নামবে। এইবার সব থেকে কম অর্থ রয়েছে তিন বারের আইপিএল জয়ী ফ্র্যাঞ্চাইজি চেন্নাই সুপার কিংসের। তাদের হাতে রয়েছে মাত্র ১৫ লক্ষ টাকা। এছাড়াও এইবার সবার নজর থাকবে সুরেশ রায়নার দিকে। এই বছর টিম ম্যানেজমেন্ট তার চুক্তি বাড়িয়ে দেবে কি না। ২০২০ সালের আইপিএলে না খেলে পারিবারিক কারণে হঠাৎ ভারতে চলে আসেন তিনি। তবে, এই বছরও চেন্নাইয়ের অংশ হতে পারেন রায়না।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...