সব খবর সবার আগে।

সৌরভের হার্ট অ্যাটাক নিয়ে উদ্ভট মন্তব্য করে সমালোচনার মুখে কংগ্রেস নেতা কীর্তি আজাদ

কংগ্রেস নেতা ও ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার কীর্তি আজাদ বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের সম্প্রতি হৃদরোগে আক্রান্ত হওয়ার পরে ঘৃণ্য টুইট করে সোশ্যাল মিডিয়ায় প্রচুর সমালোচনার মুখোমুখি হয়েছেন। কীর্তি আজাদ সৌরভের ফরচুন তেলের বিজ্ঞাপনের ছবি শেয়ার করেছেন এবং মন্তব্য করেছিলেন যে ক্রিকেটারদের কেবল “ব্যবহৃত ও পরীক্ষিত পণ্য প্রচার করা উচিত”।

কীর্তি আজাদ দ্বারা করা এই অনুপযুক্ত মন্তব্য সোশ্যাল মিডিয়ায় বেশিরভাগ লোকেরাই ভালো চোখে দেখেনি। যেখানে গোটা দেশ সৌরভের শুভকামনা করছে সেখানে আজাদের এই মন্তব্যের জন্য তিনি সোশ্যাল মিডিয়ায় সমালোচনার শিকার। এই মন্তব্যের জন্য প্রাক্তন ক্রিকেটারের নিন্দা করেছেন অনেকে। প্রয়াত বিজেপির বরিষ্ঠ নেতা অরুন জেটলির বিরুদ্ধে মন্তব্যের জন্য দল থেকে বরখাস্ত হওয়ার আগে আজাদ বিজেপির হয়ে লোকসভার নির্বাচিত প্রতিনিধি ছিলেন।

বলা বাহুল্য, শনিয়ার সকালে জিম করতে গিয়ে নিজের বাড়িতেই মাথা ঘুরে পরে যান তিনি সৌরভ। একটি আর্টারি ব্লক থাকার কারণে একটি স্টেন্ট বসে। সৌরভের জন্য একটি মেডিক্যাল টিমও গঠন করা হয়েছে। মহারাজের চিকিৎসার দায়িত্বে রয়েছেন ড: সরোজ মণ্ডল এবং ড: সপ্তর্ষি বসু। এদিন সকালে আসেন হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেঠি। জানান, তাঁর অবস্থা এখন স্থিতিশীল।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...