সব খবর সবার আগে।

মোদী সরকারের সমর্থনে টুইট করায় ক্ষোভ প্রকাশ! সচীনের ছবিতে কালি মাখাল কংগ্রেস

ভারতের কৃষক আন্দোলন সম্পর্কে রিহানার মতো কিছু বিদেশী সেলিব্রিটির টুইটের পরে ক্রিকেট তারকা মাস্টার ব্লাস্টার সচীন তেন্ডুলকর টুইটারের মাধ্যমে তাঁর নিজস্ব প্রতিক্রিয়া জানিয়েছিলেন। শুধু তিনিই নয় বলিউড সহ অন্যান্য ক্রিকেটাররাও প্রতিক্রিয়া জানিয়েছিলেন। রিহানা এবং গ্রেটার টুইটের পর থেকে #IndiaAgainstPropaganda #IndiaTogether টুইটারে ট্রেন্ডিং চলছে। আর সচীনের এই টুইট দেখেই ক্ষোভ প্রকাশ করছে তার একাধিক সমর্থকরা। তাঁর বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করছে কংগ্রেস দলও।

কেরল যুব কংগ্রেসের সদস্যরা কোচিতে সচিনের কাটআউটে কালো তেল ঢেলে দেয়। প্রকাশ্য রাস্তায় সচিন তেন্ডুলকরের কাটআউটে কালো তেল ঢালল কংগ্রেসের কর্মীরা।, বলা বাহুল্য, এই বিষয়ে সচীন তেন্ডুলকর টুইটারে লিখেছিলেন, “ভারতের সার্বভৌমত্বকে কোনওভাবেই আপস করা যাবে না। বাহ্যিক শক্তিগুলি দেখতে পারে তবে তাতে অংশ নিতে পারে না। ভারতীয়রা ভারতকে জানে এবং ভারত সম্পর্কে সিদ্ধান্ত নিতে পারে। দেশ হিসাবে আমরা এক রয়েছি।”

ক্রিকেট বিশ্ব ছাড়াও অনেক বলিউড সেলিব্রিটিও এই কৃষক আন্দোলনের বিষয়ে টুইট করেছেন এবং জনগণকে দেশের জন্য এক হয়ে দাঁড়ানোর আবেদন করেছেন। এছাড়াও লোকসভার কংগ্রেস নেতা অধীর রঞ্জন চৌধুরী সচীন তেন্ডুলকরকে একহাত নিয়েছেন। তিনি প্রশ্ন করেন, “দিল্লিতে দাঙ্গা চলাকালীন সচীন কেন চুপ ছিলেন?” অধীর রঞ্জন চৌধুরী শুক্রবার বেশ কয়েকটি টুইট করেছেন, যার মাধ্যমে তিনি মোদী সরকারের সমর্থনে আগত বলিউড তারকা এবং ক্রিকেটারদের তীব্রভাবে কটাক্ষ করেছেন।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...