সব খবর সবার আগে।

ক্রিকেটই তাদের দুজনকে আরও কাছাকাছি এনেছে, দীর্ঘ ইনিংস খেলার আশায় দীপেন-রোজিলি

ক্রিকেট মাঠে প্রেমের দৃশ্য আজকাল হামেশাই দেখা যায়। তেমনই দেখা গিয়েছিল সিডনিতে ভারত-অস্ট্রেলিয়া সিরিজের দ্বিতীয় ওয়ানডে ম্যাচে। ক্রিকেটের গ্যালারিতে প্রেম বা বিয়ের প্রস্তাবের দৃশ্য দর্শকদের নজর কেড়ে নেয়। ভারতীয় তরুণ দীপেন মান্ডালিয়া অস্ট্রেলীয় এক তরুণী রোজিলি উইমবুশকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন ম্যাচ চলাকালীন। ক্রীড়াপ্রেমী জুটিদের কাছে খেলার মাঠে বিয়ের প্রস্তাব দেওয়া কিছুটা স্বপ্নের মতো।

 

ম্যাচ চলাকালীনই আলিঙ্গন করে বিয়ের প্রস্তাবে সম্মতি জানায় রোজিলি। সাথে সাথেই সোশ্যাল মিডিয়ায় তাদের ছবি ভাইরাল হয়ে গিয়েছে। একই সঙ্গে মাঠের মধ্যে প্রস্তাবের সেই রোম্যান্টিক ভিডিও সকলে শেয়ার করতে থাকেন। জানা গিয়েছে এই দুই জনের দুবছরের পরিচয়। দীপেন মান্ডালিয়া অস্ট্রেলিয়া গিয়ে মেলবোর্নে একটি হোটেলে উঠেছিলেন, সেখানে আগে থেকেই থাকতেন রোজিলি। রোজিলির নামে সেখানে চিঠি আসত, সেই সূত্রেই তাদের আলাপ।

 

ক্রিকেটই তাদের দুজনকে আরও কাছাকাছি নিয়ে এসেছে। দুই জন দুই আলাদা দলের সমর্থক হলেও প্রেম চালিয়ে গিয়েছেন। দীপেনের কথায়, “ক্রিকেট যেহেতু আমাদের সম্পর্কের অন্যতম প্রধান কারণ ছিল তাই প্রস্তাব দেওয়ার জন্য এর চেয়ে ভাল আর কোনও দিন হতে পারে না। আজ আমি তাঁকে আমার পাশে পেয়ে সবচেয়ে ভাগ্যবান মানুষ। এখন এবং সারাজীবন, একটি দীর্ঘ ইনিংস খেলবো!”

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...