সব খবর সবার আগে।

আগামী বছরে ভারত-ইংল্যান্ড দিন-রাতের টেস্ট নিয়ে বড়সড় বার্তা দিলেন সৌরভ

মঙ্গলবার বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় বলেছেন, আগামী বছরের শুরুতে ইংল্যান্ডের ভারত সফরের সময় আহমেদাবাদে দিন-রাতের গোলাপী বল টেস্টের আয়োজন করা হবে। ভারত সফরে এসে ইংল্যান্ড পাঁচটি টেস্ট এবং সীমিত ওভারের সিরিজের খেলবে। সিপিআই (এম) বিধায়ক অশোক ভট্টাচার্যের একটি বই প্রকাশ অনুষ্ঠানে কলকাতার প্রেসক্লাবে সৌরভ বলেছেন, “আহমেদাবাদে দিন-রাতের টেস্ট অনুষ্ঠিত হবে।”

সাম্প্রতিক কালে ভারতে কোভিড -১৯ মামলার আতঙ্ক বাড়ার কারণে জল্পনা চলছে যে এই সিরিজটি সংযুক্ত আরব আমিরশাহিতে স্থানান্তরিত হতে পারে, যেখানে বর্তমানে এই বছরের আইপিএল চলছে। তবে বিসিসিআই দেশে ইংল্যান্ডকে স্বাগত জানাতে বদ্ধপরিকর এবং বায়ো-সিকিউরিটি বুদবুদ তৈরি সহ সকল বিকল্প পরিকল্পনার অনুসন্ধান করছে। টেস্ট সিরিজের তিনটি স্থান হতে পারে আহমেদাবাদ, ধর্মশালা ও কলকাতা।

সৌরভ বলেছেন, “আমরা কিছু অস্থায়ী পরিকল্পনা করেছি তবে এখন পর্যন্ত কিছুই ঠিক করা হয়নি। আমাদের হাতে এখনও চার মাস সময় বাকি আছে।” যদিও তিনি বলেছিলেন তাদের অগ্রাধিকার আসন্ন অস্ট্রেলিয়া সফর, যার জন্য দলের নির্বাচন রয়েছে কয়েক দিনের মধ্যেই। ইংল্যান্ডের আগে আমাদের অস্ট্রেলিয়া সিরিজ আছে কিছুদিনের মধ্যেই দল নির্বাচন হবে। আইপিএলের পরপরই টেস্ট ফর্ম্যাটে স্যুইচ করা খেলোয়াড়দের সমস্যা হবে না। তারা সবাই উন্নত মানের খেলোয়াড়, তারা ভাল থাকবে।” ঘরোয়া মরসুমের বিষয়ে সৌরভ বলেন, বিসিসিআই ১ জানুয়ারি থেকে রঞ্জি ট্রফি শুরু করার সিদ্ধান্ত নিয়েছে এবং আসন্ন বার্ষিক সাধারণ সভায় এই বিষয়ে বিস্তারিত আলোচনা করা হবে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...