সব খবর সবার আগে।

RCB-র হয়ে খেলে সবচেয়ে বেশি হতাশ করেছেন কোন খেলোয়াড়? জানালেন প্রাক্তন ক্রিকেটার

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার এবং বর্তমান ধারাভাষ্যকার আকাশ চোপড়া জানিয়েছেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের কোন খেলোয়াড় এই মরসুমের আইপিএলে সবচেয়ে হতাশ করেছেন। বিরাট কোহলির নেতৃত্বে থাকা আরসিবি দল প্লে অফে পৌঁছেছিল, তবে এলিমিনেটর ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের কাছে হেরে ছিটকে যায় টুর্নামেন্ট থেকে। এই মরসুমে অস্ট্রেলিয়ার সীমিত ওভার ক্রিকেটের অধিনায়ক অ্যারন ফিঞ্চ আরসিবির হয়ে খেলেছিলেন, তবে বিশেষ কিছু প্রদর্শন করতে পারেননি তিনি।

ফিঞ্চকে আরসিবি ৪.৪ কোটি টাকায় কিনেছিল, তবে তিনি প্রত্যাশা অনুযায়ী প্রদর্শন ব্যর্থ হন। ফিঞ্চ আরসিবির হয়ে এই মরসুমে ১২ টি ম্যাচে ২২.৩৩ গড়ে করেন ২৬৮ রান। ফেসবুকে আপলোড করা একটি ভিডিওতে আকাশ চোপড়া বলেছেন, “এই মরসুমে আরসিবির জন্য সবচেয়ে বড় হতাশা অ্যারন ফিঞ্চ। আরসিবি ম্যানেজমেন্ট তাঁর প্রতি প্রচণ্ড বিশ্বাস রেখেছিল এবং এজন্যই টিম ম্যানেজমেন্ট তাঁর প্রতি আস্থা প্রকাশ করেছিল। তিনি প্রচুর ব্যাটিংয়ের সুযোগ পেয়েছিলেন। কেউ বলতে পারবেন না যে তিনি কোনও সুযোগ পাননি। মইন আলির পক্ষে আপনি এটি বলতে পারেন যে তিনি দলের বাইরে ছিলেন, তবে ফিঞ্চ অনেক ম্যাচ খেলেছিল।”

আকাশ চোপড়া আরও বলেছেন, “তবে তিনি চেনা ছন্দে একেবারেই ছিলেন না। ফর্ম বা রান কোনওটিই দেখা যায়নি। তাকে বাদ দেওয়া হয়েছিল, কিন্তু জস ফিলিপও বিশেষ কিছু করতে ব্যর্থ হওয়ায় তাকে আবার ফিরিয়ে আনা হয়েছিল। ফিঞ্চের কাছ থেকে প্রত্যাশা রয়েছে, কারণ দেবদূত পাডিক্কাল ভাল ফর্মে ছিলেন এবং যদি ফিঞ্চও ভাল খেলেন তবে বিরাট কোহলি এবং এবি ডি ভিলিয়ার্সের উপর চাপ অনেক কম হত।”

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...