সব খবর সবার আগে।

এশিয়া কাপ বাতিলের খবর জানালেন সৌরভ, মুখে কুলুপ এঁটেছে পাক ক্রিকেট বোর্ড

করোনার আবহে অনেকদিন ধরেই দেশ বিদেশের প্রায় সব টুর্নামেন্ট হয় বন্ধ না হয় মাঝ পথেই থমকে গেছে। এবার এ বছরের এশিয়া কাপ বাতিলের খবর দিলেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। এদিন ইনস্টাগ্রাম লাইভ সেশনে তিনি জানান, ‘সেপ্টেম্বরে এশিয়া কাপ হওয়ার কথা ছিল। কিন্তু করোনার চলতে সেই টুর্নামেন্ট বাতিল হয়ে গেছে।’

প্রসঙ্গত, এ বছর এশিয়া কাপ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল পাকিস্তানে। কিন্তু পরবর্তীকালে ভারতের আপত্তির জেরে ৬ দেশীয় এই টুর্নামেন্ট সংযুক্ত আরব আমিরশাহীতে হওয়ার সম্ভাবনা ছিল। কিন্তু করোনা আবহে শেষরক্ষা হল না। এবার আর হবেই না এই টি-২০ টুর্নামেন্ট। এরপর অক্টোবর-নভেম্বর নাগাদ অস্ট্রেলিয়াতে টি-২০ বিশ্বকাপও অনিশ্চিত। ফলে সেই সময় আইপিএল আয়োজন করতে পারে বিসিসিআই, এমনটাই সূত্রের খবর।

এদিকে, ভারতের তরফে সৌরভ এশিয়া কাপ বাতিল হওয়ার কথা ঘোষণা করে দিলেও, পাকিস্তান ক্রিকেট বোর্ড (PCB) এখনও পর্যন্ত এ বিষয়ে কোনো মন্তব্য করেনি। পিসিবির সিইও ওয়াসিম খান এর আগেই জানিয়ে ছিলেন, আইপিএল-এর জন্য যদি এশিয়া কাপের সূচিতে পরিবর্তন আনা হয়, তাহলে তাঁরা আপত্তি জানাবেন।

গত মাসেই এশিয়ান ক্রিকেট কাউন্সিলের বৈঠক হয়। কিন্তু সেই বৈঠকের পরেও এশিয়া কাপ নিয়ে কোনও সিদ্ধান্তের কথা জানা যায়নি। কিন্তু তার মধ্যে সৌরভই এদিন টুর্নামেন্ট বাতিল হওয়ার কথা জানিয়ে দিলেন।

You might also like
Leave a Comment