সব খবর সবার আগে।

প্রকাশিত আইপিএল প্লে-অফের সূচী: ভারতীয় সময়ে কোথায় কখন ম্যাচ জেনে নিন

গত ১৯ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরশাহিতে শুরু হয়েছে আইপিএল ২০২০ এর আসর। আরবের মাটিতে এখন জমে গিয়েছে আইপিএল। শেষ মূহুর্তের গ্রুপ লিগগুলির ম্যাচে চলছে প্লে-অফের লড়াই। এবার বিসিসিআই আইপিএল প্লে-অফেরই সূচী প্রকাশ করল। আইপিএলের ফাইনাল খেলা হবে ১০ নভেম্বর দুবাইয়ের মাঠে।

রবিবার বিসিসিআই যে সুচী প্রকাশ করেছে সেই অনুযায়ী, প্রথম কোয়ালিফায়ার খেলা হবে ৫ নভেম্বর দুবাইতে, ভারতীয় সময় সন্ধ্যে সাড়ে সাতটা। এরপর ৬ নভেম্বর আবুধাবিতে পয়েন্ট তালিকার তৃতীয় আর চতুর্থ নম্বর দলের মধ্যে হবে এলিমিনেটর ম্যাচ। এরপর ৮ নভেম্বর আবু ধাবিতে দ্বিতীয় কোয়ালিফায়ার হবে প্রথম কোয়ালিফায়ার ম্যাচে হারা দলের সঙ্গে এলিমিনেটর ম্যাচে জয়ী দলের।

গত বারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ানস, দিল্লি ক্যাপিটালস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর প্লে-অফে জায়গা করে নেওয়ার পথে। তবে চতুর্থ দল কারা সেই নিয়েই চলছে জোর প্রতিযোগিতা। অন্যদিকে মহিলাদের টি- ২০ চ্যালেঞ্জ ৪ নভেম্বর থেকে ৯ নভেম্বর পর্যন্ত খেলা হবে। ম্যাচগুলি শারজাহতে অনুষ্ঠিত হবে। অল ইন্ডিয়া উইমেনস সিলেকশন কমিটি ভেলোসিটি দলে মেঘনা সিংকে মানসী জোশীর পরিবর্ত হিসাবে ঘোষণা করেছে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...