সব খবর সবার আগে।

আর স্ত্রী বা প্রেমিকাদের পাশে পাবেন না ক্রিকেটাররা! কড়া নিয়ম চালু করতে চলেছে বিসিসিআই, জানুন বিস্তারিত

চলতি আইপিএল শেষে শুরু হবে সেই বহু প্রতীক্ষিত ভারত ও অস্ট্রেলিয়ার টেস্ট সিরিজ। করোনার এই প্রাদুর্ভাবের মাঝেও নিউ নর্ম্যালে জৈব সুরক্ষা বলয়ে কার্যত ব্যাট বলের যুদ্ধ হবে অস্ট্রেলিয়ায়। কিন্তু সেই সফর থেকেই ক্রিকেটারদের উপর কড়া নিয়ম চালু করতে চলেছে বিসিসিআই।

চলতি আইপিএল এ দেখা গিয়েছে, ক্রিকেটাররা তাদের স্ত্রী ও সন্তানদের নিয়ে গিয়েছেন সংযুক্ত আরব আমিরশাহীতে। এই সমস্ত ক্ষেত্রে বিসিসিআই সম্পূর্ণ দায়িত্ব দিয়েছিল ফ্র্যাঞ্চাইজিগুলির উপর। কিন্তু আইপিএল শেষ হলেই পরিবারদের সাথে করে নিয়ে যাওয়া ভুলতে হবে ক্রিকেটারদের। শুধুমাত্র যারা অস্ট্রেলিয়া সফরের জন্য নির্বাচিত হবেন, তারাই যেতে পারবেন অস্ট্রেলিয়ায়। অন্য কোনও অতিরিক্ত সদস্যকে নিয়ে যাওয়া হবে না। ফলে এবার স্ত্রী বা প্রেমিকাদের পাশে পাবেন না ক্রিকেটাররা।

এই সিরিজের জন্য ভারতীয় এ দলের ক্রিকেটার সহ মোট ৩২ জন উড়ে যাবেন অস্ট্রেলিয়ায়। সফরের মাঝে কোনো পরিবর্ত ক্রিকেটারের প্রয়োজন হলে যাতে সমস্যা না হয়, সেই কারণে এতজন ক্রিকেটারে বোঝাই স্কোয়াড বাছা হয়েছে। পাশাপাশি অনুশীলনের জন্য পর্যাপ্ত নেট বোলারও নেওয়া হয়েছে। সাপোর্ট স্টাফ, নির্বাচক এবং ক্রিকেটার মিলে সফরকারী ব্যক্তির সংখ্যা ৫০ ছাড়িয়ে যাবে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...