সব খবর সবার আগে।

বেঙ্গল প্রিমিয়ার লিগ শুরুর আগেই বিপত্তি, কোভিড আক্রান্ত আরও তিন ক্রিকেটার

ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গলের উদ্যোগে আগামী কয়েক দিনের মধ্যে শুরু হতে চলেছে বেঙ্গল প্রিমিয়ার লিগ। মঙ্গলবার এই টুর্নামেন্টের জন্য ড্রাফটিংয়ের আয়োজন করা হয়। সেই সব চূড়ান্ত হওয়ার পরই করোনা আক্রান্ত হন বাংলা অধিনায়ক অভিমুন্য ঈশ্বরণ। এরপর শুক্রবার খবর পাওয়া যায় আরও চারজন কোভিড পজিটিভ। তাদের মধ্যে আবার তিনজন ক্রিকেটার।

এই তিনজন ক্রিকেটার হলেন ইস্টবেঙ্গলের অভিষেক রামন, মোহনবাগানের অলরাউন্ডার ঋত্বিক চট্টোপাধ্যায় ও কাস্টমসের দীপ চট্টোপাধ্যায়। সুতরাং টি- ২০ লিগ শুরুর আগেই বিপত্তি। টুর্নামেন্টের ছয়টি দল, অর্থাৎ মোহনবাগান, ইস্টবেঙ্গল, কালীঘাট ক্লাব, তপন মেমোরিয়াল ক্লাব, টাউন ক্লাব এবং ক্যালকাটা কাস্টমস ক্লাব ড্রাফটিংয়ের মাধ্যমে অর্থ দিয়ে খেলোয়াড় নির্বাচন করে নিয়েছেন আগেই।

আগামী ২৪ নভেম্বর থেকে লিগ শুরু হওয়ার কথা থাকলেও এখনও পর্যন্ত চূড়ান্ত সূচী ঘোষণা করা হয়নি। উদ্বোধনী ম্যাচে মাঠে নামতে পারে মোহনবাগান। গোটা টুর্নামেন্ট চলাকালীন ক্রিকেটারদের বায়ো বাবলে থাকতে হবে। বাংলার ক্রিকেটপ্রেমীদের বহু দিনের স্বপ্ন ছিল, অন্যান্য রাজ্যের মত পশ্চিমবঙ্গেও হোক একটি ফ্র্যাঞ্চাইজি লিগ, যেখানে বাংলার তামাম ক্রিকেটাররা ভারতবর্ষের দর্শকদের নিজেদের প্রতিভা দেখাতে পারবেন। সেই স্বপ্নই এবার পূর্ণ হতে চলেছে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...