ক্রিকেট

রাজস্থান শিবিরের জন্য সুখবর, আইপিএলে ফিরছেন বেন স্টোকস

বিজ্ঞাপন

এই বছর রাজস্থান রয়্যালসের ব্যাটিং যথেষ্ট শক্তিশালী দেখালেও গত ম্যাচে রাজস্থানের আসল ছবি দেখিয়ে দিয়েছে কলকাতা নাইট রাইডার্স। আর এর ফলে স্পষ্ট, টপ অর্ডার ছাড়া রাজস্থানের ব্যাটিং অত্যন্ত মাঝারি মানের। ফলে দলে দরকার ইংল্যান্ডের তারকা অলরাউন্ডার বেন স্টোকসকে। ২০২০ সালের আইপিএল-এর প্রথম কয়েক সপ্তাহ অনুপস্থিত ছিলেন ইংল্যান্ডের তারকা অলরাউন্ডার বেন স্টোকস। তবে এবার রাজস্থান শিবিরে যোগ দেওয়ার জন্য শনিবার সংযুক্ত আরব আমিরশাহির পথে স্টোকস।

বিজ্ঞাপন

নিজের একটি ছবি টুইট করেছেন স্টোকস, এছাড়াও রাজস্থান রয়্যালস দল তাঁদের অফিসিয়াল ট্যুইটার থেকে এই খবর জানিয়েছেন। শারজায় পরপর দুটি ম্যাচ জিতলেও দুবাইয়ের বড় মাঠে কলকাতা নাইট রাইডার্সের কাছে পরাস্ত হয় রাজস্থান রয়্যালস। পিতার অসুখের সময় নিউজিল্যান্ড ছেড়ে আইপিএল খেলতে আসবেন কিনা ঠিক ছিল না। রয়্যালসের মেন্টর শেন ওয়ার্ন বলেছিলেন, “আশা করি, বেন স্টোকস এই বছরে আমাদের সদস্য হতে পারবে। ওর না থাকাটা খুব বড় ক্ষতি আর আমাদের ভাবনা সবসময় ওর সাথে রয়েছে।”

বিজ্ঞাপন

আইপিএল-এর কোভিড- ১৯ প্রোটোকল নিয়ম অনুসারে স্টোকসকে খেলার আগে ছয় দিনের কোয়ারান্টাইনে থাকতে হবে। রাজস্থানের ম্যাচ রয়েছে আগামী ১১ অক্টোবর সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে, তবে সেই ম্যাচে সরাসরি স্টোকসকে মাঠে নামানো নাও হতে পারে। কারণ তিনি সদ্য কোয়ারান্টাইন কাটিয়ে উঠবেন। এর আগে আমরা দেখেছি কলকাতা নাইট রাইডার্সের বোলার প্যাট কামিন্সের সাথে এই চ্যালেঞ্জিং পথ বেছে নেওয়া হয়েছিল, কোয়ারানটাইন শেষ করার কয়েক ঘন্টা পরে বোলিং করেছিলেন তিনি। ফলে ৩ ওভার বল করে দিয়ে বসেন ৪৯ রান। ফলে আগামী ১৪ অক্টোবর দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ম্যাচে দেখা যেতে পারে স্টোকসকে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

Leave a Reply

Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading