সব খবর সবার আগে।

অস্ট্রেলিয়া সফরে আদৌ খেলবেন ইশান্ত শর্মা? রইল বড় আপডেট

এবারের আইপিএল থেকে মাঝপথে চোটের কারণে বেরিয়ে গিয়েছিলেন ভারতীয় তারকা পেসার ইশান্ত শর্মা। আর এর ফলে অনেকেই দুশ্চিন্তায় পড়ে গিয়েছিলেন, আসন্ন অস্ট্রেলিয়া টেস্ট সিরিজে খেলতে পারবেন তো ইশান্ত। এই মুহুর্তে রিহ্যাবের জন্য বেঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে রয়েছেন ইশান্ত। কিন্তু এবার তার চোট নিয়ে এল বড় আপডেট।

ইএসপিএন ক্রিকইনফোর রিপোর্ট অনুযায়ী, বেশ কিছুক্ষণ বোলিং করেছেন ইশান্ত শর্মা। বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে একটি ৫০ ওভারের একটি কর্পোরেট ক্রিকেট ম্যাচ চলছিল। সেই ম্যাচে বিরতির সময় ৪৫ মিনিট ও ম্যাচ শেষে ঘন্টাখানেক বোলিং করেছেন ইশান্ত। এছাড়াও কিছু ফিল্ডিং ড্রিল ও স্ট্রেচিং ব্যায়াম করেছেন ইশান্ত।

এদিন ইশান্তের বোলিং সামনে দাঁড়িয়ে নজর রাখছিলেন জাতীয় নির্বাচক ও প্রাক্তন ক্রিকেটার সুনীল জোশী এবং ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমির কর্তা রাহুল দ্রাবিড়। রিপোর্ট অনুযায়ী, বেশ স্বচ্ছন্দেই বোলিং করেছিলেন ইশান্ত। এবার ফিটনেস টেস্টে পাস হতে পারলেই টেস্ট দলে জায়গা পেয়ে যাবেন ইশান্ত।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...