সব খবর সবার আগে।

ডিন জোন্সকে শেষ মুহুর্ত অবধি বাঁচানোর চেষ্টায় ছিলেন ব্রেট লি

গতকাল মুম্বইয়ের হোটেলের লবিতে হঠাতই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন প্রাক্তন অসি ব্যাটসম্যান ও ধারাভাষ্যকার ডিন জোন্স। কিন্তু তার মৃত্যুর আগে শেষ মুহুর্ত অবধি বাঁচানোর চেষ্টা করেছিলেন প্রাক্তন পেসার ব্রেট লি।

একটি অস্ট্রেলিয়ার সংবাদপত্রের দাবি ডিন জোন্সের যখন হার্ট অ্যাটাক হয়েছিল তখন ব্রেট লি তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন। তিনি নিজের শ্বাস দিয়ে ডিন জোন্সকে বাঁচানোর পুরো চেষ্টা করেন, কিন্তু তাঁর এই চেষ্টা কোনো কাজে আসেনি।

একটি ওয়েবসাইটের দাবি অনুযায়ী তাতে লেখা হয়েছে, “ডেইলি মেল, অস্ট্রেলিয়ার মোতাবেক ডিন জোন্স যেমনই লি-র সঙ্গে হোটেলের লবিতে পৌঁছন তো হঠাত করেই জ্ঞান হারিয়ে পড়ে যান। এরপর লি তাঁকে সিপিআর দিয়ে শ্বাস ফেরত আনার চেষ্টা করেন কিন্তু তিনি ব্যর্থ হন। মনে করা হচ্ছে যে জোন্স বৃহস্পতিবার সকালে দৌড়নোর জন্য গিয়েছিলেন যার পরই তাঁর হার্ট অ্যাটাক হয়”।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...
Share