সব খবর সবার আগে।

“ধোনিকে দলে রাখা উচিত নয়, ছেড়ে দিক চেন্নাই”, মন্তব্য ধারাভাষ্যকারের

গত ১৫ আগস্ট আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও এই বছরের আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলেছেন প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি। সেই সঙ্গে দলকে নেতৃত্বও দিয়েছেন। কিন্তু এই বছর চেন্নাইয়ের প্রদর্শন ও ধোনিকে নিয়ে একাধিকবার প্রশ্ন উঠেছে। নিঃসন্দেহে আইপিএলের অন্যতম সেরা ব্যাটসম্যান ধোনি। সেক্ষেত্রে এই মরসুমে ধোনির ব্যাট সেই রকম কথা বলেনি।

আর এই বিষয়েই মন্তব্য করেছেন ধারাভাষ্যকার আকাশ চোপড়া। তিনি বলে বসেন যে, ধোনিকে রেখে খুব একটা লাভ হবে না চেন্নাইয়ের। পরের বছর নিলাম হলে ধোনিকে ছেড়ে দিয়ে ১৫ কোটি টাকা বাঁচালে সিএসকে-রই লাভ। আকাশ বলেছেন, “আমার মনে হয় নিলাম হলে, ধোনিকে ছেড়ে দেওয়া উচিত চেন্নাইয়ের। ধোনিকে দলে রাখা উচিত নয়, এ কথা আমি বলছি না। কারণ ধোনি আগামী আইপিএলে খেলবে। ধোনির জন্য ১৫ কোটি টাকা খরচ করতে হবে চেন্নাইকে।”

তিনি আরও যোগ করেছেন, “চেন্নাই সুপার কিংসের এখন দরকার এমন একজন ক্রিকেটার যে তিন বছর খেলবেন। ধোনি কি তিন বছর খেলবেন হলুদ জার্সিতে? চেন্নাই যদি ধোনিকে রেখে দেয় তাহলে ধোনির জন্য ১৫ কোটি টাকা খরচ হবে ফ্রাঞ্চাইজির। ধোনিকে ছেড়ে দেওয়া হোক। যখন নিলামে কোন দল বিশ্বজয়ী অধিনায়ককে কেনার জন্য দর হাঁকাবে তখন রাইট টু ম্যাচ কার্ড ব্যবহার করে ফের চেন্নাইয়ে নেওয়া যেতে পারে ধোনিকে।”

দীর্ঘ আইপিএলের ইতিহাসে এই প্রথমবার সেমিফাইনাল বা প্লে-অফের জন্য কোয়ালিফাই করল না মহেন্দ্র সিংহ ধোনির চেন্নাই সুপার কিংস। এই বছর যেন কোনও কিছুই সিএসকের জন্য ভালো ভাবে খাটলো না। এই বছর আইপিএলে ধোনি ১৪ টি ম্যাচে মাত্র ২০০ রান করেছেন। দলের খারাপ সময়ে তাঁর স্লো স্ট্রাইক রেটে ব্যাট করে গিয়েছেন তিনি।

যার জেরেই জোর সমালোচনা হয়েছে ধোনির। আন্তর্জাতিক ক্রিকেট থেকে আগেই অবসর নিয়ে ফেলা ধোনি কি পরের মরসুমেও ভালো ফর্মে খেলতে পারবেন? সেই বিষয় নিয়েই সন্দেহ রয়েছে সকলের মনে। কোনও রকম ম্যাচে না খেলেই সোজাসুজি আইপিএল খেলতে নামলে তা ঠিক হচ্ছে না একেবারেই।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...