সব খবর সবার আগে।

বিরাট অনুষ্কাকে নিয়ে বিতর্কিত মন্তব্য: ভক্তদের রোষের মুখে সুনীল গাভাস্কার

গতকাল আইপিএলের মঞ্চে মুখোমুখি হয়েছিল বিরাট কোহলি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং কে এল রাহুলের কিংস ইলেভেন পাঞ্জাব। বিরাট কোহলির দল আরসিবি তো হারলই, তবে একেবারেই জঘন্য ভাবে হারল। অধিনায়ক বিরাটের জন্যও ম্যাচটা খুব একটা ভালো গেল না কারণ ফিল্ডিং করার সময় বিরাট কে এল রাহুলের দুটি সহজ ক্যাচ ফেলেছেন। তবে এই ম্যাচের পরেই শুরু হল বেশ কিছু বিতর্ক। বিরাট এদিন মাত্র এক রান করে আউট হন।

আর আউট হয়ে প্যাভিলিয়নে ফেরার সময় কমেন্ট্রি বক্স থেকে সুনীল গাভাস্কার বলে বসেন, “লকডাউনের সময় বিরাট কোহলি শুধুমাত্র অনুষ্কার বলে প্র্যাকটিস করেছে।” এই ধরণের মন্তব্যকে অনেকেই অশ্লীল চোখে দেখছেন। প্রাক্তন একজন সম্মানীয় তারকা ক্রিকেটার হয়ে কিভাবে এই ধরণের মন্তব্য গাভাস্কার করলেন সেই নিয়েই প্রশ্ন তুলেছেন অনেকে। গাভাস্কারকে বিরাট ভক্তদের ক্ষোভের মুখে পড়তে হয়েছে।

তীব্র বিতর্কের জেরে অনেকেই বিসিসিআই এর কাছে দাবি করেছেন সুনীল গাভাস্কার বহিস্কৃত করা হোক ধারাভাষ্য কমিটি থেকে। সব মিলিয়েই এদিন আরসিবির জন্য একটা খারাপ দিন। ২০৭ রান তাড়া করতে নেমে ৯৭ রানে ম্যাচ হারতে হয়েছে বেঙ্গালুরুকে। রাহুল ৬৯ বলে ১৩২ ইনিংস খেলে যান, আরসিবি বোলিং নিয়ে রীতিমতো ছেলে খেলা করেছেন তিনি।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...
Share