সব খবর সবার আগে।

ফের পাকিস্তানে জঙ্গি হামলার লক্ষ‍্য ক্রিকেটের ময়দান। চলল এলোপাথাড়ি গুলি!

পাকিস্তানের মাটিতে ফের গুলি চলল মাঠ লক্ষ‍্য করে। একটি স্থানীয় ক্রিকেট ম্যাচের ফাইনাল ম‍্যাচে সন্ত্রাসবাদীরা নির্বিচারে গুলি চালায় মাঠ ও স্টেডিয়াম লক্ষ্য করে। ঘটনাটি ঘটেছে খাইবার পাখতুনখওয়ার ওরাকজাই জেলার দ্রাদার মামাজাই এলাকায়। সেখানেই চলছিল আমন ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ। খেতাবি লড়াই বলেই স্টেডিয়ামে বেশ কিছু দর্শক ও সাংবাদিকরাও উপস্থিত ছিলেন। হাজির ছিলেন কিছু রাজনৈতির ব্যক্তিত্বও। ভয়াবহ এই সন্ত্রাসবাদী হামলার ঘটনা ঘটে ম্যাচ শুরু হওয়ার পরেই।

স্টেডিয়াম লাগোয়া পাহাড় থেকে মাঠ ও গ্যালারি লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালায় সন্ত্রাসবাদীরা। ক্রিকেটার ও দর্শকরা কোনও রকমে পালিয়া প্রাণে বাঁচেন। আয়োজকরা তড়িঘড়ি ম্যাচ বন্ধ করে দেন। আপাতত কোনও হতাহতের খবর নেই এই জঙ্গি হামলায়। তবে গোটা এলাকা জুড়ে আতঙ্কের পরিবেশ সৃষ্টি হয়েছে।

২০০৯ সালে লাহোরে শ্রীলঙ্কার টিম বাসে সন্ত্রাসবাদী হামলার পর থেকে দীর্ঘ ১০ বছর কোনও ধরণের বড় ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন হয়নি পাকিস্তানে। সম্প্রতি শ্রীলঙ্কা, বাংলাদেশের মতো দলগুলিকে নিয়ে পাকিস্তান ক্রিকেট বোর্ড আন্তর্জাতিক ক্রিকেট ফিরিয়েছে দেশের মাটিতে। পাকিস্তান সুপার লিগের ম্যাচও ফিরেছে নিজেদের দেশে। এই অবস্থায় নতুন করে ক্রিকেট মাঠে জঙ্গি হামলার ঘটনা পাকিস্তান ক্রিকেট বোর্ডের অস্বস্তি বাড়াবে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Leave a Comment