সব খবর সবার আগে।

ভারত ও অস্ট্রেলিয়ার লড়াইকে এইভাবে ব্যাখ্যা করলেন ডেভিড ওয়ার্নার

এই মুহুর্তে আইপিএল খেলতে সংযুক্ত আরব আমিরশাহীতে সানরাইজার্স হায়দ্রাবাদ দলে রয়েছেন অসি ওপেনার ডেভিড ওয়ার্নার। কিন্তু তিনি মুখিয়ে রয়েছেন ঘরের মাঠে আসন্ন ভারত সিরিজের জন্য। এবং তিনি মনে করেন, ক্রিকেটের সেরা লড়াইয়ের মধ্যে একটি হল ভারত-অস্ট্রেলিয়া।

জনপ্রিয় ক্রীড়া ধারাভাষ্যকার বোরিয়া মজুমদারকে দেওয়া সাক্ষাৎকারে ওয়ার্নার জানিয়েছেন, “যবে থেকে টেস্ট ক্রিকেট খেলা শুরু করেছি, আমি বুঝতে পারতাম না সবাই কেন শুধু অ্যাসেজ নিয়েই মাতামাতি করত। যখন আপনি ভারতের বিরুদ্ধে খেলেন, সেই সময় যেন জোশটা অনেক বেশি থাকে। তখন মনে হয়, এনাদের থেকে কিভাবে নিজেকে বাঁচাবো? কিভাবে এদের বিরুদ্ধে খেলে প্রথম জবাবটা দেব?”

এরপর ওয়ার্নার বলেছেন, “এই দুই দেশ একেবারেই আলাদা। আমার মনে হয় বিশ্বের সেরা ক্রিকেটীয় লড়াইয়ের মধ্যে ভারত ও অস্ট্রেলিয়ার এই লড়াইকে রাখা উচিত।”

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...
Share