সব খবর সবার আগে।

শাহরুখই অধিনায়কত্ব কাড়লেন কার্তিকের! নাইট ম্যানেজমেন্টে চলছে মতবিরোধ

মুম্বইয়ের মতো শক্তিশালী দলের বিরুদ্ধে ম্যাচের আগেই কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক দীনেশ কার্তিক অধিনায়কত্বের দায়িত্ব হস্তান্তর করেন ইংল্যান্ড তারকা ইয়ন মর্গ্যানকে। যদিও নাইট সমর্থক তথা বিশেষজ্ঞরা সেটাই চাইছিল, কিন্তু এই সিদ্ধান্তের পর প্রশ্ন উঠেছিল আদৌ কি এতে দলের সুবিধা হবে? আদৌ কি এই সিদ্ধান্ত কার্তিকের নাকি দলের ম্যানেজমেন্টই তাঁকে বহিষ্কার করল। সূত্রের খবর, টিম মালিক শাহরুখ খানের পছন্দ ছিল না কার্তিক আর অধিনায়ক থাকুক।

এই বছর আইপিএল শুরুর আগেই অনেকে চাইছিলেন মর্গ্যানই হোক কেকেআরের অধিনায়ক। জানা গিয়েছে, কোচ ব্রেন্ডন ম্যাকালামের সঙ্গেও নাকি কথা কাটাকাটি হয়েছিল কার্তিকের। দলে কাকে জায়গা দেওয়া হবে, সেই নিয়েও দুজনের মধ্যে তৈরি হয় মতবিরোধ। ব্যাটিং অর্ডার নিয়েও হয় মতের অমিল। বরুণ চক্রবর্তী না কুলদিপ যাদব কাকে খেলানো হবে সেই নিয়ে হয় ঝামেলা। অভিযোগ ওথে কার্তিক নাকি নিজের রাজ্য তামিলনাডুর খেলোয়াড় বরুণকে বেশি সুযোগ দিতে চাইছেন।

অন্যদিকে ম্যাককালাম চাইছিলেন কুলদীপ খেলুক। তবে এটা বলাই যায় যে দলের প্রদর্শনে একেবারেই খুশি নন বলিউডের বাদশা। প্লেওফে জেতে গেলে এখন জিততে হবে বেশ কয়েকটা ম্যাচ। যদিও রবিবারে হায়দ্রাবাদের বিরুদ্ধে ম্যাচে সুপার ওভারে জিতে যায় নাইটরা। লকি ফার্গুসনের অসাধারণ বোলিং জিতিয়ে দেয় ম্যাচ। কিন্তু তাও দলগত প্রদর্শনে আরও জোর দিতে হবে নাইটদের।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...