সব খবর সবার আগে।

এবারের আইপিএলে রয়্যালস শিবিরে নাও ফিরতে পারেন বেন স্টোকস

চলছে আইপিএল ২০২০, কোনও কোনও দল টুর্নামেন্ট জিতে শুরু করছে তো কোনও দল আবার হারের মুখ দেখছে। এরই মাঝে দুঃসংবাদ রাজস্থান রয়্যালস শিবিরের জন্য। তারকা অলরাউন্ডার বেন স্টোকস আর ফিরতে নাও পারেন দলে। বাবার মস্তিষ্কে ক্যানসার ধরা পড়ার কারণে ইংল্যান্ডের জাতীয় দলের সিরিজ ছেড়ে নিউজিল্যান্ডে উড়ে গিয়েছিলেন বেন স্টোকস। স্টোকসের আর না ফিরে আসার খবর জানিয়েছেন তাঁর পুরোনো সতীর্থ তথা ইংল্যান্ডের প্রাক্তন স্পিনার মন্টি পানেসার।

এক সাক্ষাৎকারে পানেসার বলেন, “বেন স্টোকসের বাবার অবস্থা খুব একটা ভালো না। সেই কারণে, স্টোকস সম্ভবত নিউজিল্যান্ডেই থেকে যাবে এবং আমার সন্দেহ ও হয়ত আইপিএল খেলতে আসবে কিনা। উনি একজন দুর্দান্ত অনুপ্রেরক, অল রাউন্ড প্রতিভাসম্পন্ন একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড়, যাকে নিঃসন্দেহে বলাই যায় সুপারম্যান অফ ক্রিকেট। আমার মনে হয় ওর উপস্থিতি আইপিএল-এর জন্য খুবই বড় হত।”

বলা বাহুল্য, ২০১৮ সালের আইপিএল-এর নিলামে ১২.৫ কোটি টাকা দিয়ে ইংল্যান্ডের তারকা অলরাউন্ডার বেন স্টোকসকে নিয়েছিল রাজস্থান রয়্যালস। গত বছর টেস্ট তথা ওয়ানডে ক্রিকেটে দুর্ধর্ষ ফর্মে ছিলেন তিনি। তাঁর মতো একজন অলরাউন্ডারের দরকার ছিল রাজস্থান দলে, এখন হয়তো গোটা আইপিএল স্টোকসকে ছাড়াই খেলবে রাজস্থান। যদিও এই বছরের আইপিএলে চেন্নাই সুপার কিংসকে হারিয়ে ভালো শুরু করে রয়্যালস দল। আগামীকাল রবিবার তাদের ম্যাচ রয়েছে কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে। স্টোকসকে ছাড়া গোটা মরসুম কেমন খেলে দল সেটাই এখন দেখার।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...
Share