সব খবর সবার আগে।

সাড়ে ৪ মাসে ২২ বার করোনা পরীক্ষা! আইপিএল আয়োজনের চ্যালেঞ্জ নিয়ে মুখ খুললেন মহারাজ

আরব আমিরশাহির মাটিতে সফল ভাবে সম্পন্ন হল আইপিএল ২০২০। আর এই সফলতার পিছনে রয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ডের গোটা টিম তথা বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। ভারতে করোনা ভাইরাস মহামারীর জেরে স্থগিত হয়ে যায় আইপিএল। তাও নানান চ্যালেঞ্জ ও বাধা বিপত্তির সম্মুখীন হয়েও দেশের বাইরে সফল আইপিএল করাতে সক্ষম হন সৌরভ। এই বছর আইপিএল না হলে অনেক টাকার ক্ষতির সম্মুখীন হত বোর্ড।

সেই ক্ষতি হোক সৌরভ চাননি। তাই সব রকম কঠিন চ্যালেঞ্জের মধ্যেও আইপিএলকে দেশ থেকে সরিয়ে নিয়ে যান তিনি। এবার এই কঠিন পরিস্থিতির কথাই নিজের মুখে ব্যক্ত করলেন বিসিসিআই প্রেসিডেন্ট। সৌরভ বলেন, “কোভিড প্রোটোকল মানতে গিয়ে গত সাড়ে ৪ মাসে তাকে ২২ বার করোনা পরীক্ষার সম্মুখীন হতে হয়েছে। কিন্তু একবারও পজিটিভ আসেনি। আমার চারপাশে অনেকে করোনা পজিটিভ থাকায় বারবার পরীক্ষা করতে হয়েছে। আইপিএলের জন্য দুবাইয়েও যেতে হয়েছিল।”

সমাজের প্রতি কর্তব্যের বিষয়ে সৌরভ বলেন, “আমাদের সবার সমাজের প্রতি দায়িত্ব আছে যাতে আমাদের মধ্যে দিয়ে কেউ সংক্রমিত না হয়।” করোনার আবহের মধ্যে যেভাবে বিসিসিআই এবারের আইপিএল এর আয়োজন করেছে, তা নিঃসন্দেহে কুর্নিশযোগ্য। কিন্তু অনেকেই ভেবেছিলেন, এবারের আইপিএল এ আর্থিক দিক থেকে কিছুটা ক্ষতির সম্মুখীন হবে ভারতীয় ক্রিকেট বোর্ড। কিন্তু এবারের আইপিএল এ টিভি ভিউয়ারশিপ এক ধাক্কায় ২৫ শতাংশ বেড়েছে। পাশাপাশি লাভের অঙ্কও রেকর্ড অর্থে হয়েছে। এবারের আইপিএল থেকে ৪০০০ কোটি টাকা রেভেনিউ পেয়েছে বিসিসিআই।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...