সব খবর সবার আগে।

প্রেমিকের বিষয়ে প্রশ্ন করলেন এক অনুগামী, দেখুন কি প্রতিক্রিয়া দিলেন এই মহিলা ক্রিকেটার

ভারতীয় মহিলা ক্রিকেট দলের ক্রিকেটার প্রিয়া পুনিয়া তার ব্যাটিংয়ের পাশাপাশি নিজের রূপ-সৌন্দর্যের জন্যে বেশ পরিচিত। সোশ্যাল মিডিয়ায় প্রিয়ার ফ্যান ফলোয়ার্সও রয়েছে দুর্দান্ত। ইনস্টাগ্রামে তাঁর অনুগামীদের প্রশ্নের উত্তরও দিয়েছেন প্রিয়া পুনিয়া। তিনি একটি ইনস্টাগ্রামের স্টোরির মাধ্যমে তাঁর অনুগামীদের প্রতিক্রিয়া জানিয়েছিলেন, যার মধ্যে এক অনুগামীর একটি প্রশ্ন ভাইরাল হয়েছে।

এক অনুগামী প্রিয়াকে প্রশ্ন করেছিল তার কোনও প্রেমিক আছে কিনা, এতে তিনি মজাদার প্রতিক্রিয়া জানিয়েছেন। নিজের একটি ভিডিও বানিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন তিনি। প্রিয়া ২০১৮ সালে ভারতীয় মহিলা ক্রিকেট দলের হয়ে অভিষেক করেছিলেন এবং টপ অর্ডার ব্যাটসম্যান। টুর্নামেন্টে খুব বেশি সাফল্য অর্জন করতে না পারলেও প্রিয়া ২০২০ সালে মহিলা টি- ২০ চ্যালেঞ্জেও অংশ নিয়েছিলেন। বৃহস্পতিবার, তিনি ইনস্টাগ্রামে ‘আস্ক মি এনিথিং’ সেশন শুরু করেছিলেন। সেই সময় তিনি নিজের প্রিয় দক্ষিণ ভারতীয় অভিনেতার নামও জানিয়েছিলেন।

প্রিয়া এই প্রশ্নের পর্ব চলাকালীন জানিয়েছিলেন যে তিনি যদি ক্রিকেটার না হতেন তবে তিনি ব্যাডমিন্টন খেলোয়াড় হতে পারতেন। প্রিয়া রাজস্থানের বাসিন্দা এবং তিনি জানিয়েছেন তাঁর প্রিয় রাজস্থানী খাবার ‘চুরমা লাড্ডু’। ইনস্টাগ্রামে প্রিয়ার ৪৮০,০০০ এরও বেশি ফলোয়ার্স রয়েছে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...