সব খবর সবার আগে।

মুম্বই শিবিরে শচীন পুত্র অর্জুনকে দেখে ‘নেপোটিজম’ বলে মন্তব্য অনুরাগীদের

চারবারের আইপিএল শিরোপা জেতা দল মুম্বই ইন্ডিয়ান্সের দল তাদের রেকর্ড পঞ্চম শিরোপার প্রস্তুতিতে ব্যস্ত। মুম্বই দলও নেট বোলারদের সংযুক্ত আরব আমিরশাহিতে নিয়ে গিয়েছে, যারা সেখানে ব্যাটিং অনুশীলনে তাদের দলের ব্যাটসম্যানদের সমর্থন করবে। নেট বোলারদের মধ্যে অন্যতম একটি নাম মাস্টার ব্লাস্টার সচীন তেন্ডুলকরের ছেলে অর্জুন তেন্ডুলকর। সম্প্রতি মুম্বই দলের সদস্যদের একসঙ্গে পোস্ট করা একটি পুল সেশনের ছবি ঘিরেই সোশ্যাল মিডিয়ায় চর্চা শুরু হয়ে গিয়েছে।

ছবিটিতে ভাইরাল হয়, তাতে ছিলেন সচীন পুত্র অর্জুন তেন্ডুলকর, ক্রিকেট ভক্তরা যা দেখে অবাক হয়েছিলেন। মুম্বই শিবিরে সচীন পুত্রকে দেখে অনেকেই ভাবতে শুরু করে তবে কি বাবার খেলা দলেই যোগ দেবেন অর্জুন? সোমবার মুম্বই ইন্ডিয়ান্সের তরুণ লেগ স্পিনার রাহুল চাহার তার টুইটারে অর্জুন এবং তার সহযোগী খেলোয়াড়দের সাথে এই পুল সেশনের একটি ছবি পোস্ট করেছেন। মুম্বই ইন্ডিয়ান্সের জার্সি গায়ে কি এবার ২২ গজে নামবেন তিনি, শুরু হয়েছে জল্পনার।

কিছু অনুরাগী এই ছবির প্রশংসা না করে এখানে অর্জুনকে ট্রোলও করেছেন। একজন লিখেছেন, ‘নেপোটিজম চূড়ান্ত পর্যায়ে।’ তো অন্য আর একজন লিখেছেন, ‘এটি নেপোটিজম নয়। বিরাট কোহলির চেয়ে অর্জুন তেন্ডুলকর একজন ভাল বোলার।’ যদিও এর আগেও অর্জুন মুম্বইয়ের নেট সেশনে হাজির হয়েছিলেন। ২০ বছর বয়সী অর্জুন টিম ইন্ডিয়ার হয়ে নেট বোলার হিসাবেও কাজ করেছেন। ইংল্যান্ড সফরে রোহিত শর্মা, বিরাট কোহলির মতো কিংবদন্তি ব্যাটসম্যানদের বোলিং করতে দেখা গিয়েছে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Leave a Comment