সব খবর সবার আগে।

টুর্নামেন্টের মাঝে মর্গ্যানকে অধিনায়ক করা নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন প্রাক্তন নাইট অধিনায়ক গম্ভীর! জানুন

মুম্বইয়ের মতো শক্তিশালী দলের বিরুদ্ধে ম্যাচের আগেই কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক দীনেশ কার্তিক অধিনায়কত্বের দায়িত্ব হস্তান্তর করেন ইংল্যান্ড তারকা ইয়ন মর্গ্যানকে। তাতেও বিশেষ লাভ হল না, মুম্বইয়ের কাছে আবারও হারল নাইটরা। এদিকে দুইবার আইপিএল খেতাব অর্জনকারী কেকেআরের প্রাক্তন অধিনায়ক গৌতম গম্ভীর ইয়ন মর্গ্যানকে অধিনায়ক মনোনীত করা নিয়ে বড়সড় বক্তব্য রেখেছেন। তিনি বলেছেন যে, এই মরসুমে খুব বেশি পরিবর্তন করতে পারবেন না মর্গ্যান।

কার্তিকের অধিনায়কত্ব ছাড়া নিয়ে স্টার স্পোর্টসের শোতে গম্ভীর বলেছেন, “অবশ্যই আমি অবাক। দলে একজন বিশ্বকাপজয়ী অধিনায়ক রয়েছে। তাহলে তাকে তো শুরু থেকেই টিম ম্যানেজমেন্ট ক্যাপ্টেন্সি দিয়ে দিতে পারত। তাহলে আর প্রথম থেকে দীনেশ কার্তিককে এত চাপের মধ্যে থেকে খেলতে হত না। খোলা মনে খেলতে পারলে ওর ব্যাট থেকে আরো কিছু রান আসত। টুর্নামেন্টের শুরু থেকেই মর্গ্যানকে ক্যাপ্টেন হিসেবে ভাবা উচিত ছিল। টিম ম্যানেজমেন্ট অকারণে কার্তিককে চাপের মধ্যে ফেলল।”

তিনি আরও বলেন, “কেউ একজন ক্যাপ্টেন্সি ছেড়ে ব্যাটিংয়ে মন দিতে চাইলে সেটা শুনতে খুবই ভাল লাগে। কিন্তু আসলে ব্যাপারটা অন্য। আদতে টিম ম্যানেজমেন্ট কার্তিকের উপর খুশি ছিল না। তাই চাপে পড়েই কার্তিককে এমন সিদ্ধান্ত নিতে হয়েছে। আমার অন্তত তাই মনে হয়। এটা ক্রিকেট। সম্পর্ক বজায় রাখার কোনো মঞ্চ নয়। এখানে পারফরম্যান্স আর সততাই শেষ কথা। আমার মনে হয় না মর্গ্যান টুর্নামেন্টের মাঝখানে দায়িত্ব নিয়ে বিরাট কিছু করতে পারবে! টুর্নামেন্টের শুরু থেকে ওকে দায়িত্ব দেওয়া হলে আলাদা ব্যাপার ছিল।”

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...
Share